মাত্র ৬৭৯৯ টাকায় কিনুন ১৪ হাজার টাকার Redmi ফোন, রয়েছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা

জনপ্রিয় শপিং প্ল্যাটফর্ম অ্যামাজন Xiaomi Redmi 12C স্মার্টফোনে বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। সমস্ত অফারের সুবিধা নিতে পারলে আপনি এটি অর্ধেকেরও কম দামে কিনতে পারবেন। তাই আপনি…

জনপ্রিয় শপিং প্ল্যাটফর্ম অ্যামাজন Xiaomi Redmi 12C স্মার্টফোনে বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। সমস্ত অফারের সুবিধা নিতে পারলে আপনি এটি অর্ধেকেরও কম দামে কিনতে পারবেন। তাই আপনি যদি একটি নতুন বাজেট ফোন খুঁজে থাকেন, তবে এই অ্যামাজন ডিলের ফায়দা নিয়ে Redmi 12C কিনে নিতে পারেন।

সস্তায় কিনুন Redmi 12C

ভারতীয় বাজারে শাওমি রেডমি ১২সি এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১৩,৯৯৯ টাকায় লঞ্চ হলেও, এখন ৫১% ছাড়ের পরে এটি অ্যামাজনে মাত্র ৬,৭৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার পুরানো ফোনের বিনিময়ে এটি সর্বোচ্চ ৬,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার সহ পাওয়া যেতে পারে।

Redmi 12C এর স্পেসিফিকেশন ও ফিচার

রেডমি ১২সি ফোনে আছে ৬.৭১ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরের সাথে এসেছে এবং এতে হাইপারইঞ্জিন গেমিং প্রযুক্তি সমর্থন করে। এর পিছনের প্যানেলে স্টাইলিশ স্ট্রিপড ডিজাইন দেখা যাবে।

ক্যামেরার কথা বললে Redmi 12C এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল এআই ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই স্মার্টফোনে ১০ ওয়াট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এটি ম্যাট ব্ল্যাক, মিন্ট গ্রিন, রয়্যাল ব্লু এবং ল্যাভেন্ডার পার্পল কালার অপশনে কেনা যাবে।