নজরকাড়া এক্সচেঞ্জ অফার! 12GB র‍্যাম ও 200MP ক্যামেরার এই ফোন কিনুন 10 হাজারের কমে

ডিসেম্বর শুরু হতেই, Flipkart, মোবাইল ক্রেতাদের আকর্ষিত করতে Mobile Bonanza নামক একটি সেল নিয়ে হাজির হয়েছে, যেখানে কোম্পানিটি বিভিন্ন ব্র্যান্ড এবং রেঞ্জের স্মার্টফোনে চুটিয়ে ডিসকাউন্ট…

ডিসেম্বর শুরু হতেই, Flipkart, মোবাইল ক্রেতাদের আকর্ষিত করতে Mobile Bonanza নামক একটি সেল নিয়ে হাজির হয়েছে, যেখানে কোম্পানিটি বিভিন্ন ব্র্যান্ড এবং রেঞ্জের স্মার্টফোনে চুটিয়ে ডিসকাউন্ট দিচ্ছে। সেক্ষেত্রে আপনি যদি বছর শেষের আগে একটি ভালো ক্যামেরা ফোন সস্তায় কিনতে চান, তাহলে এই Flipkart Mobile Bonanza সেলই আপনার দারুণ কাজে আসবে। আসলে এই মুহূর্তে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে 200MP ক্যামেরা বিশিষ্ট Realme 11 Pro+ 5G ফোনটি আকর্ষণীয় অফারে উপলব্ধ হয়েছে। ভাগ্য ভালো থাকলে আপনি এটি ১০ হাজার টাকারও কমে পেয়ে যাবেন। কীভাবে? আসুন তবে, জেনে নিই Realme 11 Pro+ 5G-এ Flipkart ঠিক কী অফার দিচ্ছে…

Sale উপলক্ষে চরম সস্তায় Realme 11 Pro+ 5G কেনার সুযোগ দিচ্ছে Flipkart

চলতি ফ্লিপকার্ট মোবাইল বোনানজা সেলে রিয়েলমি ১১ প্রো+ ৫জি ফোনের ৮ জিবি এবং ১২ জিবি দুটি র‍্যাম ভ্যারিয়েন্টই ১০,০০০ টাকার কমে কেনার সুযোগ রয়েছে। যেমন, এমনিতে ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা, কিন্তু এখন এটি ফ্লিপকার্টে ২,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টে ২৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এর সাথে আছে ১,০০০ টাকার ব্যাঙ্ক অফার এবং ১৭,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টের (শর্তাবলী প্রযোজ্য) সুবিধা। এক্ষেত্রে কোনোভাবে সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে এই ফোনের কার্যকর মূল্য দাঁড়াবে ৯,৫৯৯ টাকায়।

অন্যদিকে এই রিয়েলমি ফোনের ১২ জিবি ও ২৫৬ জিবি সংস্করণটির এমআরপি (MRP) এমনিতে ৩২,৯৯৯ টাকা হলেও, এখন এটি সেলে ৩,০০০ টাকা ছাড়ে ২৯,৯৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ। ফোনটি কেনার সময় পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে ২২,৩৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ড ব্যবহার করলে থাকবে ১,৫০০ টাকা ক্যাশব্যাকের বিকল্প। মানে সব মিলিয়ে এই স্মার্টফোন ৭,৬৪৯ টাকা বা তারও কমে হাতে পাওয়া যেতে পারে।

Realme 11 Pro+ 5G-এর স্পেসিফিকেশন

আলোচ্য রিয়েলমি ১১ প্রো+ ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯৫০ নিটস্ পিক ব্রাইটনেসযুক্ত ৬.৭ ইঞ্চি ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর, যার সাথে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য পাওয়া যাবে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপ। এখানেই শেষ নয়, ফটোগ্রাফির জন্য এই রিয়েলমি ফোন ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে। অতএব কম দামে গাদাগুচ্ছের ফিচার পেতে চাইলে এই ফোনটি আদর্শ।