বছর শেষে ঘরে আনুন সেরা Realme Narzo ফোন, একাধিক মডেলে বাম্পার ছাড়, চলছে বেস্ট-সেলিং সেলিব্রেশন সেল

সেলের মরসুম যেন শেষ হয়েও শেষ হচ্ছে না। এমন কথা বলার কারণ হলো, স্মার্টফোন কোম্পানি Realme গতকাল অর্থাৎ ৪ ডিসেম্বর থেকে নতুন সেলের ঘোষণা করেছে,…

সেলের মরসুম যেন শেষ হয়েও শেষ হচ্ছে না। এমন কথা বলার কারণ হলো, স্মার্টফোন কোম্পানি Realme গতকাল অর্থাৎ ৪ ডিসেম্বর থেকে নতুন সেলের ঘোষণা করেছে, যাকে সংস্থাটি ‘বেস্ট-সেলিং সেলিব্রেশন’ সেল বলে অভিহিত করেছে। আর এই সেল চলবে আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত। এই সময়ে সংস্থার Realme Narzo সিরিজের Realme Narzo 60 Pro 5G, Realme Narzo 60x 5G, Realme Narzo N55 এবং Realme Narzo N53 ফোনে পাওয়া যাবে বাম্পার ছাড়। তাই, যারা নতুন স্মার্টফোন কিনবেন বলে ঠিক করেছেন, তাদের জন্য এটা একটা দুর্দান্ত সুযোগ। মনে রাখবেন Amazon.in এবং সংস্থাটির অফিসিয়াল ওয়েবসাইট Realme.com-এ বেস্ট-সেলিং সেলিব্রেশন সেল চলছে।

Realme বেস্ট-সেলিং সেলিব্রেশন সেলের অফার

Realme Narzo 60 Pro 5G-এর ৮ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের সাথে ৪,০০০ টাকা এবং ১২ জিবি + ১ টিবি ও ১২ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের সাথে ২,০০০ টাকার কুপন পাওয়া যাবে।

Realme Narzo 60 5G-এর দুটি ভ্যারিয়েন্টেই রয়েছে ২,০০০ টাকার কুপন ছাড়। 

Realme Narzo 60x 5G-এর ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ১,০০০ টাকা এবং ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ৭৫০ টাকার কুপন ডিসকাউন্ট পাওয়া যাবে।

Realme Narzo N55-এর ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে দেওয়া হবে যথাক্রমে ৩০০০ টাকার এবং ৭৫০ টাকার কুপন ছাড়। 

Realme Narzo N53 ডিভাইসটির ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন Amazon.in এবং realme.com-এ ১০০০ টাকার কুপন ডিসকাউন্ট সহ পাওয়া যাবে।

Realme Narzo সিরিজের স্পেসিফকেশন

বর্তমানে ভারতে এই নারজো সিরিজের ১২.৩ মিলিয়ন ব্যবহারকারী রয়েছে।

Realme Narzo 60 Pro 5G হল ১২ জিবি + ১২ জিবি পর্যন্ত ডাইনামিক র‍্যাম এবং ১ টিবি রম সেগমেন্টের একমাত্র স্মার্টফোন। পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটিতে ৫০০০ এমএএইচের বিশাল ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৭ ওয়াট সুপারভোক চার্জিং সাপোর্ট করে। আবার, এই ডিভাইসে আছে ১২০ হার্টজ কার্ভড ডিসপ্লে এবং ১০০ মেগাপিক্সেল ওআইএস প্রো লাইট (OIS ProLight) ক্যামেরা।

Realme Narzo 60 5G-এ আছে ৯০ হার্টজ সুপার অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে। ডিভাইসটি ৬৪ মেগাপিক্সেল স্ট্রিট ফটোগ্রাফি ক্যামেরা ২এক্স ইন-সেন্সর জুম, ডিআইএস স্ন্যাপশট এবং ২০ এক্স ডিজিটাল জুম সহ এসেছে।

Realme Narzo N55 ফোনে ৩৩ ওয়াট সুপারভোক চার্জিং সাপোর্ট করে। সংস্থার দাবি হ্যান্ডসেটটি মাত্র ২৯ মিনিটেই ৫০ শতাংশ চার্জ হয়ে যাবে। এছাড়া ফটোগ্রাফির জন্য এতে ৬৪ মেগাপিক্সেল AI ক্যামেরা উপস্থিত।

রিয়েলমির সবচেয়ে পাতলা এন্ট্রি-লেভেল স্মার্টফোন হল Realme Narzo N53। যেটি ৭.৪৯ মিমি বডি বিশিষ্ট হওয়া সত্বেও ৩৩ ওয়াট সুপারভোক চার্জিং সাপোর্ট করে, আর যা মাত্র ৩১ মিনিটেই ডিভাইসটিকে ৫০ শতাংশ চার্জ করতে পারে। আর এতে ৫০ মেগাপিক্সেল AI ক্যামেরা পাওয়া যাবে।