লঞ্চের আগেই Honor 90 GT-এর ছবি ফাঁস, ডিজাইন আপনার কতটা পছন্দ হল বলুন

গত মাসে Honor 100 সিরিজ লঞ্চের পর, কোম্পানি নতুন Honor 90 GT-এর দিকে ফোকাস করেছে বলে শোনা যাচ্ছে। এর পাশাপাশি, Honor X50 GT নামের আরও…

গত মাসে Honor 100 সিরিজ লঞ্চের পর, কোম্পানি নতুন Honor 90 GT-এর দিকে ফোকাস করেছে বলে শোনা যাচ্ছে। এর পাশাপাশি, Honor X50 GT নামের আরও একটি GT-সিরিজের ফোনের ওপর কাজ চলছে বলেও জানা গেছে। ফোনগুলি দুর্দান্ত পারফরম্যান্স অফার করবে বলে মনে করা হচ্ছে। ফলে অনরের আপকামিং মডেল Redmi K70 এবং Redmi K70e-কে টেক্কা দিতে পারে। আর এখন Honor 90 GT-এর একটি ছবি থেকে ডিজাইন ফাঁস হয়ে গিয়েছে।

Honor 90 GT-এর ডিজাইন ফাঁস

ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট)-তে ফাঁস হওয়া অনর ৯০ জিটি-এর ছবিটি যে ডিজাইন প্রদর্শন করেছে, তা এর পূর্বসূরি অনর ৮০ জিটি-এর থেকে বেশ আলাদা। হ্যান্ডসেটটিকে ম্যাট ফিনিশ সহ আকর্ষণীয় পার্পল শেডে দেখা গেছে এবং ব্যাক প্যানেলের ডান দিকে উল্লম্বভাবে দুটি সোনালী স্ট্রাইপ রয়েছে, যা শোভা আরও বাড়িয়েছে।

এছাড়া, অনর ৯০ জিটি-এর রিয়ার প্যানেলের বাঁদিকে আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল অবস্থান করছে, যার মধ্যে তিনটি ক্যামেরা সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশ বিদ্যমান। মডিউলটি বাইরের দিকে সামান্য উত্থিত এবং একে ঘিরে রয়েছে একটি জমকালো সোনালী অ্যাকসেন্টের রিম। অনর ৯০ জিটি-তে ফ্ল্যাট সাইডও রয়েছে। রেন্ডারে ফোনের রিয়ার প্যানেলের ডিজাইনটি তুলে ধরা হলেও, ফ্রন্ট প্যানেলটি কেমন হবে তা এখনও প্রকাশ করা হয়নি।

Honor 90 GT-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

সাম্প্রতিক রিপোর্টগুলি প্রকাশ করেছে যে, Honor 90 GT-তে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর ব্যবহৃত হবে। উল্লেখযোগ্যভাবে, শোনা যাচ্ছে যে একটি “Honor 90 GT+” ভ্যারিয়েন্টও থাকতে পারে, যা কোম্পানির প্রথম ২৪ জিবি র‍্যাম যুক্ত মডেল হবে। এছাড়া, সম্প্রতি MAG-AN00 মডেল নম্বর সহ Honor 90 GT-কে চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) প্ল্যাটফর্মের ডেটাবেসে হাজির হয়েছিল। এই লিস্টিংটি প্রকাশ করে যে, স্মার্টফোনটি ১০০ ওয়াট চার্জিং সাপোর্ট করতে পারে।

Honor 90 GT-এর অন্যান্য স্পেসিফিকেশনগুলি অপ্রকাশিত থাকলেও, Redmi K70-এর প্রতিদ্বন্দ্বী হিসেবে এর প্রত্যাশিত অবস্থান বিবেচনা করে এটি প্রতিযোগিতামূলক মূল্যে বাজারে আসবে বলে আশা করা যায়। প্রসঙ্গত, Redmi K70-এর দাম চীনে ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৯,৩৪০) থেকে শুরু হয়। সম্ভবত Honor X50 GT এবং Honor 90 GT একই সাথে ডিসেম্বরের শেষ সপ্তাহে বাজারে পা রাখতে পারে।