নিউ ইয়ারের আগেই বাড়ি আনুন নতুন গাড়ি! 65,000 টাকা ডিসকাউন্ট কেন মিস করছেন

২০২৩-কে বিদায় বলার সময় হয়ে গিয়েছে। বর্ষশেষে পুরনো স্টক খালি করে নতুন গাড়ি স্টকে জুড়তে ইয়ার এন্ড অফার নিয়ে হাজির হচ্ছে বিভিন্ন গাড়ি কোম্পানি। মারুতি,…

২০২৩-কে বিদায় বলার সময় হয়ে গিয়েছে। বর্ষশেষে পুরনো স্টক খালি করে নতুন গাড়ি স্টকে জুড়তে ইয়ার এন্ড অফার নিয়ে হাজির হচ্ছে বিভিন্ন গাড়ি কোম্পানি। মারুতি, টাটা, হুন্ডাইয়ের পর যে তালিকায় উঠে এল রেনো ইন্ডিয়ার (Renault India) নাম। ফ্রান্সের সংস্থাটি এক্সচেঞ্জ বোনাস ও লয়ালটি বেনিফিট হিসাবে নানা সুযোগ-সুবিধা দিচ্ছে। তবে শর্তসাপেক্ষে বলা হয়েছে Kwid, Triber ও Kiger-এর কেবলমাত্র BS6 Phase 2 ভার্সনেই এই ছাড় প্রযোজ্য। চলুন কোন গাড়িতে কতটা ছাড় দেওয়া হচ্ছে, তা জেনে নেওয়া যাক।

Renault Kwid

কুইডের ২০২৩ মডেলে সর্বোচ্চ ৫০,০০০ টাকা ছাড় দিচ্ছে রেনো। যার মধ্যে রয়েছে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বেনিফিট এবং বিশ্বস্ত ক্রেতাদের জন্য অতিরিক্ত ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। উল্লেখ্য, Kwid RXE ও Urban Night Limited Edition ভ্যারিয়েন্টে ক্যাশ ডিসকাউন্ট বাদে কেবলমাত্র লয়ালটি এবং এক্সচেঞ্জ বেনিফিট উপলব্ধ।

Renault Triber

কুইডের মতো ট্রাইবার কিনলেও পাওয়া যাচ্ছে ৫০,০০০ টাকার ডিসকাউন্ট। যার আওতায় ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বেনিফিট এবং লয়াল কাস্টমারদের জন্য অতিরিক্ত ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট।

Renault Kiger

ফরাসি কোম্পানিটি তাদের Kiger গাড়িতে সবচেয়ে বেশি ডিসকাউন্ট দিচ্ছে। এতে সর্বোচ্চ ৬৫,০০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে। যার আওতায় রয়েছে RXZ ভ্যারিয়েন্টে আছে ২০,০০০ টাকার এবং RXT ও RXT(O) টার্বো ভ্যারিয়েন্টে ২৫,০০০ টাকার ক্যাশ বেনিফিট। বিশ্বস্ত ক্রেতাদের জন্য এতে ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বেনিফিট উপলব্ধ। প্রসঙ্গত, অঞ্চল ও শোরুম ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী ডিলারশিপ থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।