সস্তায় সেরা ফোন! মধ্যবিত্তের বাজেটে দুর্দান্ত ফিচার্সের সঙ্গে লঞ্চ হল Realme C67 5G

বেশ কিছুদিন ধরেই প্রচার করার পর, রিয়েলমি আজ ভারতে তার C-সিরিজের প্রথম ফাইভ-জি স্মার্টফোন, Realme C67 5G লঞ্চ করেছে। ফোনটির সবচেয়ে বড় আকর্ষণ চোখ ধাঁধানো…

বেশ কিছুদিন ধরেই প্রচার করার পর, রিয়েলমি আজ ভারতে তার C-সিরিজের প্রথম ফাইভ-জি স্মার্টফোন, Realme C67 5G লঞ্চ করেছে। ফোনটির সবচেয়ে বড় আকর্ষণ চোখ ধাঁধানো ডিজাইন এবং সাশ্রয়ী মূল্যে 5G কানেক্টিভিটি, IP54 রেটিং সহ সুন্দর ফিচার্স৷ এলসিডি ডিসপ্লে, MediaTek Dimensity 6100 Plus চিপসেট, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে এতে। চলুন Realme C67 5G-এর দাম সহ খুঁঁটিনাটি জেনে নেওয়া যাক।

ভারতে Realme C67 5G এর দাম

ভারতে রিয়েলমি সি৬৭ ৫জি দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। বেস ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজের মূল্য ১৩,৯৯৯ টাকা এবং উচ্চতর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ১৪,৯৯৯ টাকা।সানি ওয়েসিস ও ডার্ক পার্পল নামে দু’টি কালার অপশন আছে। রিয়েলমি সি৬৭ ৫জি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্টে ২০ ডিসেম্বর দুপুর ১২টায় প্রথম সেলের জন্য উপলব্ধ হবে। আবার, ১৬ ডিসেম্বর একই সময়ে ফোনটির বিশেষ ‘আর্লি অ্যাক্সেস সেল’ও হবে।

Realme C67 5G-এর স্পেসিফিকেশন

রিয়েলমি সি৬৭ ৫জি ফোনটিতে ফ্ল্যাট ফ্রেম ডিজাইন এবং বড় বৃত্তাকার রিয়ার ক্যামেরা আইল্যান্ড রয়েছে। সামনে ২,৪০০ x ১,০৮০ পিক্সেলের ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৭২ ইঞ্চির ডিসপ্লে আছে, যার ওপরে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট বিদ্যমান। এই এলসিডি প্যানেলটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৬৮০ পিক ব্রাইটনেস লেভেল সাপোর্ট করে।

পারফরম্যান্সের জন্য, Realme C67 5G সর্বাধিক ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ স্টোরেজ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস চিপসেট অফার করে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, ফোনটি অ্যান্ড্রয়েড ১৩-এর ওপর ভিত্তি করে রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Realme C67 5G-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর সমন্বিত ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে, একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে। এছাড়া, Realme C67 5G-এর কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে রয়েছে ডুয়েল সিম, ৫জি, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.২, জিএনএসএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।

এই সাশ্রয়ী মূল্যের রিয়েলমি ফোনটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, মাইক্রোএসডি কার্ড সাপোর্ট, এবং সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে। পরিশেষে পাওয়ার ব্যাকআপের জন্য, এই আইপি৫৪ (IP54)-রেটেড হ্যান্ডসেটটিতে ৩৩ ওয়াট সুপারভুক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।