Motorola: এত সস্তা প্রথমবার! 17,000 টাকা কমে পাওয়া যাচ্ছে মোটোরোলার স্মার্টফোন

মোটোরোলা (Motorola) গত জুলাই মাসে ভারতে তাদের Razr 40 সিরিজের ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করেছিল। এই লাইনআপে দুটি মডেল অন্তর্ভুক্ত রয়েছে – Moto Razr 40 এবং…

মোটোরোলা (Motorola) গত জুলাই মাসে ভারতে তাদের Razr 40 সিরিজের ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করেছিল। এই লাইনআপে দুটি মডেল অন্তর্ভুক্ত রয়েছে – Moto Razr 40 এবং Moto Razr 40 Ultra। লঞ্চের সময়, ৫৯,৯৯৯ টাকা দামের স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টটি ছিল এদেশের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ফোল্ডেবল ফোন। তবে, এটি অক্টোবর মাসে ভারতের বাজারে ৪৯,৯৯৯ টাকা মূল্যে লঞ্চ হওয়া Tecno Phantom V Flip-এর কাছে এই শিরোপাটি হারায়। তবে লেনোভো (Lenovo) অধিনস্থ স্মার্টফোন ব্র্যান্ডটি মনে হয় এই পালকটি তাদের মুকুট থেকে সরাতে নারাজ। তাই এখন, মাস দুয়েক পর Moto Razr 40 তার দাম কমিয়ে ভারতের ‘সবচেয়ে সস্তা ফোল্ডেবল’-এর খেতাবটি পুনরায় অর্জন করে নিয়েছে। এর পাশাপাশি বড় কভার স্ক্রিন সহ সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ফ্লিপ-স্টাইলের ফোল্ডেবল, Razr 40 Ultra-এরও দাম কমেছে। আসুন প্রাইস কাটের পর Razr 40 এখন কত মূল্য পাওয়া যাচ্ছে, জেনে নেওয়া যাক।

স্থায়ীভাবে দাম কমলো Moto Razr 40 সিরিজের

মোটোরোলা ভারতে রেজার ৪০ সিরিজের দাম স্থায়ীভাবে ১০,০০০ টাকা কমিয়েছে। অতএব, ডিভাইসগুলির এখন পাওয়া যাচ্ছে –

Moto Razr 40 Ultra

Motorola Razr 40:

লঞ্চের সময় মূল্য – ৫৯,৯৯৯ টাকা।

দাম কমেছে – ১০,০০০ টাকা।

নতুন মূল্য: ৪৯,৯৯৯ টাকা।

Motorola Razr 40 Ultra:

লঞ্চ মূল্য: ৮৯,৯৯৯ টাকা।

দাম কমেছে – ১০,০০০ টাকা।

নতুন মূল্য: ৭৯,৯৯৯ টাকা।

উল্লেখযোগ্যভাবে, দাম কমানোকে উপলক্ষ্য করে মোটোরোলা অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-এ ‘মোটো ডেজ’ (Moto Days) সেল চালু করেছে। ১৮ থেকে ২৪ ডিসেম্বর ব্যাপী এই সেলে ব্র্যান্ডটি Moto Razr 40 সিরিজের স্ট্যান্ডার্ড এবং আল্ট্রা ভার্সনের ওপর যথাক্রমে অতিরিক্ত ৭,০০০ টাকা এবং ৫,০০০ টাকা ছাড় দিচ্ছে। এর দরুন, আজ থেকে ক্রিসমাস ইভ পর্যন্ত, Moto Razr 40 কেনা যাবে মাত্র ৪৪,৯৯৯ টাকায়, আর Razr 40 Ultra মিলবে ৭২,৯৯৯ টাকায়। সুতরাং, আপনি যদি এই মুহূর্তে একটি ক্ল্যামশেল ফোল্ডেবল কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এখনই সম্ভবত সেরা সময়।