5,499 টাকায় 5,000mah ব্যাটারি ও 64GB স্টোরেজ, Redmi A2 এবার মিলবে ফ্লিপকার্টে

বাজেট-ফ্রেন্ডলি স্মার্টফোন, Redmi A2 গত মে মাসে ভারতে এসেছিল। অবিশ্বাস্য কম দামে উল্লেখযোগ্য স্পেসিফিকেশন সমৃদ্ধ এই ফোন বাজারে যথেষ্ট সাড়া ফেলেছে৷ Redmi A2 প্রাথমিকভাবে অ্যামাজন…

বাজেট-ফ্রেন্ডলি স্মার্টফোন, Redmi A2 গত মে মাসে ভারতে এসেছিল। অবিশ্বাস্য কম দামে উল্লেখযোগ্য স্পেসিফিকেশন সমৃদ্ধ এই ফোন বাজারে যথেষ্ট সাড়া ফেলেছে৷ Redmi A2 প্রাথমিকভাবে অ্যামাজন (Amazon) এবং শাওমি (Xiaomi)-এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমেই কেনার জন্য উপলব্ধ ছিল। তবে এখন কোম্পানি ডিভাইসটিকে ফ্লিপকার্ট (Flipkart) সাইটেও অন্তর্ভুক্ত করে কেনার সুযোগ আরও বাড়িয়েছে।

Redmi A2 এবার পাওয়া যাবে Flipkart সাইটেও

ফ্লিপকার্টে রেডমি এ২-এর ২ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫,৪৯৯ টাকা এবং ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলটি ৭,৭৮৯ টাকায় পাওয়া যাবে। স্মার্টফোনটি ফ্লিপকার্টের পাশাপাশি, অ্যামাজন, শাওমির অফিসিয়াল ওয়েবসাইট এবং অন্যান্য রিটেইল প্ল্যাটফর্ম থেকেও কেনা যাবে। এটি তিনটি আকর্ষণীয় কালার অপশনে মিলবে – সি গ্রিন, অ্যাকোয়া ব্লু এবং ক্লাসিক ব্ল্যাক।

Redmi A2-এর স্পেসিফিকেশন

রেডমি এ২-তে ৬.৫২ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা এইচডি+ রেজোলিউশন এবং ৪০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর দ্বারা চালিত। ফটোগ্রাফির জন্য, রেডমি এ২-এর রিয়ার প্যানেলে একটি ৮ মেগাপিক্সেলের এআই (AI) ডুয়েল রিয়ার ক্যামেরা এবং ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi A2 মাইক্রোইউএসবি পোর্টের মাধ্যমে ১০ ওয়াট ফাস্ট সাপোর্ট সহ বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। এটি অ্যান্ড্রয়েড ১৩ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে রান করে, যা মসৃণ ইউজার এক্সপেরিয়েন্স নিশ্চিত করে। Redmi A2-এর কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে ডুয়েল-সিম সাপোর্ট, ৪জি সংযোগ, ওয়াইফাই, ব্লুটুথ ৫.০, সেইসাথে নেভিগেশনের জন্য রয়েছে জিপিএস, গ্লোনাস৷