Vivo V30 Lite 5G: 50 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ লঞ্চ হল ভিভোর নতুন ফোন, দাম কত

বছর শেষ হওয়ার আগেই ক্রেতাদের বড় ধরনের চমক দিল Vivo। তারা একপ্রকার চুপিচুপি মেক্সিকোর বাজারে লঞ্চ করল Vivo V30 Lite 5G। এই ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৬৯৫…

বছর শেষ হওয়ার আগেই ক্রেতাদের বড় ধরনের চমক দিল Vivo। তারা একপ্রকার চুপিচুপি মেক্সিকোর বাজারে লঞ্চ করল Vivo V30 Lite 5G। এই ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর চালিত Vivo V29 Lite 5G এর উত্তরসূরি হিসাবে এসেছে। এতে আছে অ্যামোলেড ডিসপ্লে, ৪,৮০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আসুন Vivo V30 Lite 5G এর সমস্ত স্পেসিফিকেশন ও দাম জেনে নেওয়া যাক।

Vivo V30 Lite 5G ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে

ভিভো ভি৩০ লাইট ৫জি ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি কার্ভড-এজ অ্যামোলেড ই৪ সেন্টার পাঞ্চ-হোল ডিসপ্লে এই ডিসপ্লেটি ১০৮৯x২৪০০ পিক্সেল ফুল এইচডি প্লাস রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৯৪ পিপিআই পিক্সেল ডেন্সিটি এবং ১১৫০ নিট পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ কাস্টম স্কিনে চলে। আর আইপি৫৪ রেটিং প্রাপ্ত ভিভো ভি৩০ লাইট ৫জি ডিভাইসটির ওজন মাত্র ১৯০ গ্রাম।

ফটোগ্রাফির জন্য, ভিভো ভি৩০ লাইট ৫জি তে অটোফোকাস সহ ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। আবার রিয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। এই রিয়ার ক্যামেরা অরা রিং-এলইডি ফ্ল্যাশ সহ এসেছে।

আবার স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত, Vivo V30 Lite 5G ফোনে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে রয়েছে ৪৮০০ এমএএইচ ব্যাটারি,যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির অন্যান্য বিশেষ ফিচারের মধ্যে রয়েছে ডুয়াল সিম, ৫জি, ৫ গিগাহার্জ ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.১, এনএফসি, জিপিএস, ইউএসবি-সি পোর্ট এবং ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। 

Vivo V30 Lite 5G এর দাম

আগেই বলেছি Vivo V30 Lite 5G বর্তমানে মেক্সিকোতে লঞ্চ হয়েছে, যেখানে এর দাম ৮৯৯৯ এমএক্সএন( প্রায় ৪৪ হাজার টাকা) রাখা হয়েছে। এটি দুটি রঙে এসেছে – ফরেস্ট ব্ল্যাক এবং রোজ গোল্ড। মেক্সিকো ছাড়াও আগামী কয়েক সপ্তাহের মধ্যে এশিয়ার কয়েকটি বাজারেও আসবে স্মার্টফোনটি।