Flipkart-এর শেষ চাল! চলতি বছরে সবচেয়ে বেশি বিক্রি হওয়া এই 5G ফোনগুলি মিলছে দারুণ ছাড়ে

5G Smartphone Discount: বছর শেষ হতে আর মাত্র দুইদিন বাকি, এই মুহূর্তে অনেকেই নানা পরিকল্পনায় মেতে আছেন। এমতাবস্থায় আপনি যদি এই বছরে বাজেট রেঞ্জে সেরা…

5G Smartphone Discount: বছর শেষ হতে আর মাত্র দুইদিন বাকি, এই মুহূর্তে অনেকেই নানা পরিকল্পনায় মেতে আছেন। এমতাবস্থায় আপনি যদি এই বছরে বাজেট রেঞ্জে সেরা মানে বেস্ট সেলার স্মার্টফোনটি আরও সস্তায় কিনতে চান, তবে আমাদের এই খবরটি পড়ার পর আপনার মুখে হাসি ফুটবে। কারণ এখানে আমরা Motorola, Vivo এবং Samsung-এর তিনটি মিড-বাজেট স্মার্টফোনের কথা বলব, যেগুলি Flipkart-এ ব্যাপক বিক্রি হয়েছে। আর এই মুহূর্তে ফোনগুলি ই-কমার্স প্ল্যাটফর্মটির সিজন সেলের শেষে বিপুল ছাড়ে পাওয়াও যাবে। চলুন, জেনে নেওয়া যাক কোন ফোনে কত টাকা ছাড় দিচ্ছে Flipkart।

১. Moto G54 5G: এই ফোনটি ১৫,৯৯৯ টাকায় লঞ্চ হলেও এখন ডিসকাউন্টে ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এক্ষেত্রে আইডিএফসি (IDFC) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ১,৫০০ টাকার অতিরিক্ত ছাড় পাবেন, সাথে থাকবে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও।

এই ফোনে ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি+ এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

২. Vivo T2x 5G: এই ফোনটি এখন ১৮,৯৯৯ টাকার বদলে ১২,৯৯৯ টাকায় মিলছে। এদিকে এতে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ৭৫০ টাকার অতিরিক্ত ছাড় এবং ১২,৪০০ টাকার এক্সচেঞ্জ বোনাস উপলদ্ধ।

ফিচার বলতে স্মার্টফোনটিতে ৬.৫৮ ইঞ্চি ফুলএইচডি+ এলসিডি ডিসপ্লে, ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর, ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট বিশিষ্ট ৪,৫০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

৩. Samsung Galaxy F14 5G: এর দাম এমনিতে ১৫,৯৯০ টাকা, তবে এখন এটি ১৩,৪৯০ টাকায় পাবেন। সাথে থাকবে ১,৫০০ টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট ও ৯,৯০০ টাকার এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও।

এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুলএইচডি+ এলসিডি ডিসপ্লে, এক্সিনস ১৩৩০ প্রসেসর, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন।