13 হাজার টাকার কমে সেরা 5টি 5G স্মার্টফোন কিনতে পারেন নতুন বছরে, দেখুন তালিকা

নতুন বছরে কি আপনি নিজের পুরনো ফোনটি 5G-তে আপগ্রেড করতে চান বা কোনো প্রিয়জনকে নতুন বছরে একটি স্মার্টফোন দিতে চান? তাহলে আপনার জন্য সুখবর। কারণ,…

নতুন বছরে কি আপনি নিজের পুরনো ফোনটি 5G-তে আপগ্রেড করতে চান বা কোনো প্রিয়জনকে নতুন বছরে একটি স্মার্টফোন দিতে চান? তাহলে আপনার জন্য সুখবর। কারণ, আজ আমরা আপনাকে ৫টি সেরা 5G স্মার্টফোনের কথা বলব যেগুলির দাম ১০,০০০ টাকারও কম। এছাড়া ডিভাইসগুলি ব্যাটারি, ডিসপ্লে এবং প্রসেসরের দিক থেকেও বেশ চমৎকার।

১) Itel P55 5G

দাম – ৯,৯৯৬ টাকা।

ফোনটিতে ৬.৫৬ ইঞ্চির IPS ডিসপ্লে দেওয়া হয়েছে। আর পারফরম্যান্সের জন্য এতে আছে কোয়ালাকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্লাস চিপসেট। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহার করা হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। আর ফটোগ্রাফির জন্য আছে ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

২) Nokia G42 5G

দাম – ১২,৫৯৯ টাকা।

এই ডিভাইসে রয়েছে ৬.৫৬ ইঞ্চি IPS LCD ডিসপ্লে, কোয়ালাকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্লাস চিপসেট, ৫০০০ এমএএইচ ব্যাটারি সহ ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

৩) Redmi 13C 5G

দাম – ১১,৯৯৯টাকা

Redmi 13C স্মার্টফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস ৫জি চিপসেট ব্যবহার করা হয়েছে। এতে ৬.৭৪ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ক্যামেরার কথা বললে, এই ডিভাইসটিতে আছে ৫০ মেগাপিক্সেল এআই ডুয়াল ক্যামেরা সেন্সর। আর পাওয়ার ব্যাকআপের জন্য স্মার্টফোনটিতে রয়েছে ৫০০০ এমএএইচ-এর ব্যাটারি সাপোর্ট।

৪) iQOO Z6 Lite 5G

দাম – ১২,৯৯৯ টাকা।

৬.৫৮ ইঞ্চি ডিসপ্লে বিশিষ্ট এই ফোনে অক্টাকোর স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও, এই ডিভাইসে আছে ৫০০০ এমএএইচ-এর ব্যাটারি এবং ৫০মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

৫) Realme Narzo 60x 5G

দাম – ১২,৯৯৯ টাকা।

Realme-এর এই স্মার্টফোনে ২টিবি এক্সটার্নাল মেমরি সাপোর্ট করবে। পাশাপাশি, এতে ৫০ মেগাপিক্সেল AI ক্যামেরা সেন্সর সহ ৩৩ ওয়াট সুপারভোক চার্জিং সাপোর্টও উপস্থিত।