নতুন বছরের উপহার, Samsung-এর সস্তা 5G ফোনে যুক্ত হল 128 জিবির বিশাল স্টোরেজ

স্যামসাং (Samsung) গত বছর জানুয়ারিতে Galaxy A14 5G লঞ্চ করেছিল। আবার গত মাসেই দক্ষিণ কোরিয়ার কোম্পানি স্মার্টফোনটি দাম ২,০০০ টাকা কমিয়েছে। লঞ্চের সময় একে তিনটি…

স্যামসাং (Samsung) গত বছর জানুয়ারিতে Galaxy A14 5G লঞ্চ করেছিল। আবার গত মাসেই দক্ষিণ কোরিয়ার কোম্পানি স্মার্টফোনটি দাম ২,০০০ টাকা কমিয়েছে। লঞ্চের সময় একে তিনটি র‍্যাম এবং স্টোরেজ অপশনে বাজারে পেশ করা হয়। আর এখন, স্যামসাং ডিভাইসটির একটি নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট নিয়ে এসেছে। বর্তমানে Samsung Galaxy A14 5G কোম্পানির একটি বাজেট ফোন। চলুন হ্যান্ডসেটটির নয়া স্টোরেজ বিকল্পটির দাম সহ খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Samsung Galaxy A14 5G-এর নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ হল

দ্য টেক আউটলুক-এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি এখন ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজে বাজারে এসেছে। র‍্যাম এক থাকলেও, স্টোরেজ বেস ভ্যারিয়েন্টের দ্বিগুণ। স্মার্টফোনটি ১৫,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। বেস মডেল থেকে এটি ১,০০০ টাকা বেশি। এখনও নতুন ৪ জিবি + ১২৮ জিবি মডেলটিকে স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়নি। তবে শীঘ্রই দেশের অফলাইন রিটেল স্টোরগুলিতে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

প্রধান বৈশিষ্ট্য সম্পর্কে বললে, স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি-এ ওয়াটারড্রপ নচ সহ ৬.৬ ইঞ্চির ফুলএইচডি+ ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এতে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। যার সঙ্গে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ লেন্স যুক্ত রয়েছে৷ স্মার্টফোনটি স্যামসাংয়ের ইন-হাউস এক্সিনস ১৩৩০ প্রসেসর দ্বারা চালিত। স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি ৪ জিবি/৬ জিবি/ ৮ জিবি র‍্যাম বিকল্পের পাশাপাশি ৬৪ জিবি/ ১২৮ জিবি স্টোরেজ অফার করে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy A14 5G ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। Samsung Galaxy A14 5G গত নভেম্বরে অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ওয়ান ইউআই ৬.০ (OneUI 6.0) সফ্টওয়্যার আপডেট গ্রহণ করেছে।