লঞ্চের কয়েক ঘন্টা আগে ফাঁস Oppo Find X7 Ultra ফোনের দাম, কিনতে চাইলে কত লাগবে দেখে নিন

আজ দুপুরে চীনের বাজারে আত্মপ্রকাশ করতে চলেছে বহুল প্রতীক্ষিত Oppo Find X7 সিরিজ। জানা যাচ্ছে আসন্ন এই ফ্ল্যাগশিপ লাইনআপের অধীনে মোট দুটি মডেল আসবে, যথা…

আজ দুপুরে চীনের বাজারে আত্মপ্রকাশ করতে চলেছে বহুল প্রতীক্ষিত Oppo Find X7 সিরিজ। জানা যাচ্ছে আসন্ন এই ফ্ল্যাগশিপ লাইনআপের অধীনে মোট দুটি মডেল আসবে, যথা – Oppo Find X7 এবং Find X7 Ultra। এক্ষেত্রে সাম্প্রতিক একটি রিপোর্ট অনুযায়ী, স্ট্যান্ডার্ড মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ চিপসেট দ্বারা চালিত হবে এবং বিদ্যমান Find X6 ফোনের উত্তরসূরি হবে। বিপরীতে, উচ্চতর ‘Ultra’ ভ্যারিয়েন্টটি আসবে Find X6 Pro ফোনের উত্তরসূরি হিসাবে এবং এতে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর থাকবে। এদিকে আজ অর্থাৎ আনুষ্ঠানিক লঞ্চের মাত্র কয়েক ঘন্টা আগে আবারো সিরিজের এই টপ-এন্ড বিকল্পটির স্টোরেজ কনফিগারেশন ও বিক্রয় মূল্য সামনে এসেছে।

লঞ্চের কয়েক ঘন্টা আগে ফাঁস হল Oppo Find X7 Ultra স্মার্টফোনের দাম

সদ্য প্রকাশ্যে আসা রেন্ডার ইমেজে, আপকামিং ওপ্পো ফাইন্ড এক্স৭ আল্ট্রা মডেলের ১৬ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৬,৪৯৯ ইউয়ান (প্রায় ৭৪,২০০ টাকা) এবং ৬,৯৯৯ ইউয়ান (প্রায় ৭৯,৯০০ টাকা) রাখা হবে বলে উল্লেখ আছে। জানিয়ে রাখি, ওপ্পো সম্প্রতি নিশ্চিত করেছে যে আলোচ্য হ্যান্ডসেটটি ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টেও পাওয়া যাবে। যদিও এর দাম জানা যায়নি। লঞ্চের পরে ডিভাইসটি – ব্লু, অরেঞ্জ এবং ব্ল্যাক কালার অপশনে কেনা যাবে।

Oppo Find X7 Ultra এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

Oppo Find X7 Ultra স্মার্টফোন ৬.৮২-ইঞ্চির ২কে OLED ডিসপ্লে প্যানেল সহ আসবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করতে পারে। এই ডিসপ্লের উপরিভাগে ৩২-মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। আবার ব্যাক প্যানেলে থাকবে কোয়াড ক্যামেরা ইউনিট। এই ক্যামেরাগুলি – ৫০ মেগাপিক্সেল LYT-900 প্রাইমারি সেন্সর + ৫০ মেগাপিক্সেল LYT-600 আল্ট্রা-ওয়াইড লেন্স + ৩এক্স অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেল IMX890 পেরিস্কোপ সেন্সর + ৬এক্স অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেল IMX858 পেরিস্কোপ শুটার হতে পারে। এই হ্যান্ডসেট কোয়ালকম স্নাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট এবং অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪ কাস্টম স্কিনের সাথে লঞ্চ হবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে, যা ১০০ ওয়াট ওয়্যারড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। এছাড়া ডিভাইসটি – অ্যালার্ট স্লাইডার, ডুয়াল স্পিকার সিস্টেম এবং ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করতে পারে।

প্রসঙ্গত সাম্প্রতিক একটি রিপোর্ট অনুসারে, Oppo Find X7 Ultra স্মার্টফোনের ‘স্যাটেলাইট কমিউনিকেশন’ (Satellite Communication) নামের একটি বিশেষ সংস্করণও লঞ্চ করা হবে, যা দ্বি-মুখী বা টু-ওয়ে স্যাটেলাইট সংযোগ বিকল্প সমর্থন করবে।