বিগ বসে Poco X6 Pro ফোন আনবক্সিং করল সলমান খান, কোন খাস ফিচার থাকবে জেনে নিন

আজকাল বিভিন্ন সংস্থা নিজেদের প্রোডাক্টের প্রচারের করার জন্য কত কিছুই না করে থাকে। সম্প্রতি জনপ্রিয় রিয়ালিটি শো, বিগ বসে সলমান খানকে দেখা গেলো আসন্ন Poco-র…

আজকাল বিভিন্ন সংস্থা নিজেদের প্রোডাক্টের প্রচারের করার জন্য কত কিছুই না করে থাকে। সম্প্রতি জনপ্রিয় রিয়ালিটি শো, বিগ বসে সলমান খানকে দেখা গেলো আসন্ন Poco-র স্মার্টফোন, Poco X6 Pro কে আনবক্সিং করতে। প্রকৃতপক্ষে, বলিউড অভিনেতা সলমান খানের সঙ্গে অংশীদারিত্ব করেছে Poco India। যার জন্যই এই জনপ্রিয় রিয়ালিটি শোয়ে স্মার্টফোনটিকে আনবক্স করতে দেখা যায় এই অভিনেতাকে।

সলমান খান স্মার্টফোনটি আনবক্সিং করার পর এর কিছু ফিচার সম্পর্কেও জানিয়েছেন। এই স্মার্টফোনটি হলুদ সহ একাধিক রঙে পাওয়া যাবে। আবার মিড রেঞ্জের এই স্মার্টফোনে স্ন্যাপড্রাগন ৭ এস জেন ২ চিপসেট দেওয়া হবে।

আগামী ১১ই জানুয়ারি ভারতে লঞ্চ করা হবে Poco X6 Pro। আর তারপর গ্রাহকেরা ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট থেকে এটি কিনতে পারবেন। পোকো তাদের এক্স অ্যাকাউন্টে একটি টিজারও প্রকাশ করেছে। যেখানে তারা উল্লেখ করেছে যে, স্ন্যাপড্রাগন ৭ এস জেন ২ প্রসেসরের সাথে লঞ্চ হওয়া পোকোর এটি প্রথম স্মার্টফোন। সংস্থার দাবি ডিভাইসটি মিড রেঞ্জে আসলেও ব্যবহারকারীরা এতে ফ্ল্যাগশিপ অভিজ্ঞতা পাবেন। উল্লেখ্য, বেঞ্চ মার্কিং ওয়েবসাইট AnTuTu-তে এই ফোনটি ১.৪ মিলিয়ন পয়েন্ট স্কোরও করেছে।

জানিয়ে রাখি, Poco X6 Pro ফোনটি Poco F5 Pro-এর আপগ্রেডেড ভার্সন হবে। Poco F5 Pro এর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ফ্লিপকার্ট থেকে ১৬,৯৯৯ টাকায় কেনা যায়। ফিচারের কথা বললে এই স্মার্টফোনে আছে, ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, কোয়ালাকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও, এতে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর এবং ৮ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেলের আরো দুটি লেন্স সহ ১৬ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।