একধাক্কায় অনেকটাই সস্তা হল Samsung Galaxy M14, M04, F14, ও F04, এই প্রথম এত কম দামে

নতুন ডিভাইসের আগমনের আগে প্রায় প্রত্যেকটি স্মার্টফোন নির্মাতারাই বিদ্যমান ডিভাইসের দাম কমানোর পুরোনো একটা অভ্যাস আছে। হালফিলে খবর পাওয়া যাচ্ছে Samsung বর্তমানে একগুচ্ছ নতুন বাজেট…

নতুন ডিভাইসের আগমনের আগে প্রায় প্রত্যেকটি স্মার্টফোন নির্মাতারাই বিদ্যমান ডিভাইসের দাম কমানোর পুরোনো একটা অভ্যাস আছে। হালফিলে খবর পাওয়া যাচ্ছে Samsung বর্তমানে একগুচ্ছ নতুন বাজেট ও মিড-রেঞ্জ স্মার্টফোনের উপর কাজ করছে, যেগুলি শীঘ্রই আত্মপ্রকাশ করবে। যেকারণেই সংস্থাটি তাদের Galaxy M এবং F সিরিজের চারটি জনপ্রিয় স্মার্টফোনের দাম কমানোর কথা ঘোষণা করলো। এই তালিকায় সামিল রয়েছে – Samsung Galaxy M14, Galaxy M04, Galaxy F14, এবং Galaxy F04 মডেল। উল্লেখিত স্মার্টফোনগুলির নতুন মূল্য কত হল আসুন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M14, M04, F14, এবং F04 এর নতুন দাম

দক্ষিণ কোরিয়া ভিত্তিক টেক জায়ান্টটি তাদের Galaxy M14 স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৩,৪৯০ টাকা থেকে কমিয়ে ১২,৪৯০ টাকা করেছে। এদিকে এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের নতুন দাম ১৩,৯৯০ টাকা রাখা হয়েছে। যেখানে এই বিকল্পটি ১৪,৯৯০ টাকায় লঞ্চ হয়েছিল।

Samsung Galaxy F14 স্মার্টফোনের দুটি স্টোরেজ কনফিগারেশনও বর্তমানে কম দামে উপলব্ধ। যেখানে ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের নতুন দাম যথাক্রমে ১১,৯৯০ টাকা ও ১৩,৪৯০ টাকা ধার্য করা হয়েছে। জানিয়ে রাখি, উক্ত মডেলটির বেস ভ্যারিয়েন্টের দাম ছিল ১৪,৪৯০ টাকা এবং উচ্চতর মডেলটি বিক্রি করা হতো ১৫,৯৯০ টাকা মূল্যে।

পরিশেষে, Samsung Galaxy M04 এবং Galaxy F04 স্মার্টফোনের দামও কমানো হয়েছে। উভয় ডিভাইসই ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ যুক্ত একক কনফিগারেশনে এসেছে। যার মধ্যে M-সিরিজের মডেলটির দাম এখন ৫০০ টাকা হ্রাস ঘটিয়ে ৭,৯৯৯ টাকা করা হয়েছে। এদিকে, F-লাইনআপের হ্যান্ডসেটটিও এখন মাত্র ৭,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে আপনারা ডিসকাউন্ট হিসাবে ১,৫০০ টাকা সাশ্রয় করতে পারবেন।

আবারো বলে দিই, উল্লেখিত ডিভাইসগুলির দাম সংস্থার তরফ থেকে কমানো হয়েছে। আপনারা আজ থেকেই উক্ত চারটি ফোন অফলাইন রিটেল স্টোরের পাশাপাশি অ্যামাজন, ফ্লিপকার্টের মতো অনলাইন প্ল্যাটফর্ম সহ স্যামসাং ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে নতুন দামের সাথে কিনতে পারবেন।