Poco F5 ফোনে নতুন বছরের উপহার, চলে এল HyperOS আপডেট

Xiaomi সম্প্রতি চলতি বছরের প্রথম ত্রৈমাসিকে কোন কোন Poco ফোনে নতুন ওএস আপডেট আসবে তার তালিকা প্রকাশ করেছিল। সেইমতো Poco F5 ফোনটি এখন অ্যান্ড্রয়েড ১৪…

Xiaomi সম্প্রতি চলতি বছরের প্রথম ত্রৈমাসিকে কোন কোন Poco ফোনে নতুন ওএস আপডেট আসবে তার তালিকা প্রকাশ করেছিল। সেইমতো Poco F5 ফোনটি এখন অ্যান্ড্রয়েড ১৪ নির্ভর হাইপারওএস আপডেট পেল। এই ফোনের ভারতীয় ব্যবহারকারীরা নতুন আপডেট পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।

ভারতে Poco F5 ফোনের জন্য এল HyperOS আপডেট

টিপস্টার সুধাংশু আম্বোরে মাইক্রো ব্লগিং সাইট এক্স -এ একটি পোস্ট করেছেন। সেখানেই দেখা গেছে যে, পোকো এফ৫ ফোনে আসা নতুন আপডেটের ফার্মওয়্যার ভার্সন 1.0.5.0.UMRINXM। আর এর সাইজ ৫ জিবি। এই আপডেটের সাথে ডিসেম্বর ২০২৩ এর সিকিউরিটি প্যাচ যুক্ত করা হয়েছে।

প্রসঙ্গত, Poco F5 ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমের সাথে লঞ্চ হয়েছিল। এখন এতে অ্যান্ড্রয়েড ১৪ আপডেটও চলে এল। শাওমির সাব ব্র্যান্ডের দ্বিতীয় ডিভাইস হিসেবে এটি হাইপার ওএস আপডেট পেল। এর আগে Redmi 12C মডেলে এই আপডেট এসেছিল।

যাইহোক, নতুন আপডেটের পর Poco F5 ফোনে জিও ব্যবহারকারীদের জন্য VoNR সাপোর্ট করবে। এছাড়া ডিভাইসগুলি আরো ভালোভাবে মেমোরি ব্যবহার করতে পারবে। পাশাপাশি নতুন অ্যানিমেশন, রিডিজাইন ওয়েদার অ্যাপ সহ বিভিন্ন সুবিধা মিলবে।