মিড-রেঞ্জে আসছে Samsung-এর দুর্দান্ত 5G ফোন, FCC-র ছাড়পত্রে শীঘ্রই লঞ্চের সম্ভাবনা

স্যামসাং (Samsung) সম্প্রতি তাদের বেশ কয়েকটি নতুন A-সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছে, তবে এই লাইনআপের অধীনে আরও কিছু ডিভাইস কোম্পানিটি বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে বলে জানা…

স্যামসাং (Samsung) সম্প্রতি তাদের বেশ কয়েকটি নতুন A-সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছে, তবে এই লাইনআপের অধীনে আরও কিছু ডিভাইস কোম্পানিটি বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। এর মধ্যে অন্যতম হল, Samsung Galaxy A35 5G। ফোনটি এখন মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) থেকে ছাড়পত্র পেয়ে খুব শীঘ্রই লঞ্চের জল্পনা বাড়িয়েছে। পাশাপাশি সার্টিফিকেশন সাইট থেকে ফোনটির কিছু বৈশিষ্ট্যও প্রকাশ্যে এসেছে।

Samsung Galaxy A35 5G পেল FCC সার্টিফিকেশন

SM-A356U এবং SM-A356E মডেল নম্বর সহ স্যামসাং গ্যালাক্সি এ৩৫ ৫জি-কে মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। লিস্টিংটি 5G সংযোগ, নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) এবং একটি এসডি (SD) কার্ড স্লটের জন্য সাপোর্ট প্রকাশ করেছে। এছাড়া, টেস্ট ইকুইপমেন্ট সাপোর্ট তালিকায় অন্তর্ভুক্ত স্মার্টফোনের চার্জারটি EP-TA800 মডেল নম্বর বহন করে বলে জানা গেছে। এটি নিশ্চিত করে যে ডিভাইসটি ২৫ ওয়াট চার্জার সাপোর্ট করবে।

এগুলি ছাড়া, এফসিসি স্যামসাং গ্যালাক্সি এ৩৫ ৫জি সম্পর্কে আর কোনও অতিরিক্ত তথ্য প্রকাশ করেনি। এদিকে গিকবেঞ্চ (Geekbench) ডেটাবেস অনুসারে, ডিভাইসটিতে এক্সিনস ১৩৮০ প্রসেসর থাকবে এবং এটি ৬ জিবি র‍্যাম অফার করবে ও অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করবে।

উল্লেখ্য, Samsung Galaxy A35 5G-এর ফাঁস হওয়া রেন্ডার প্রকাশ করেছে যে, এতে লেটেস্ট Galaxy A-সিরিজের ফোনগুলির মতোই ডানদিকে একটি উত্থিত আইল্যান্ড সহ ফ্ল্যাট ফ্রেম থাকবে। রিয়ার প্যানেলে তিনটি উল্লম্বভাবে সজ্জিত ক্যামেরা সেন্সর দেখা যাবে। আর স্মার্টফোনটির সামনে স্লিম বেজেল সহ ৬.৬ ইঞ্চির কেন্দ্রীভূত পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে। চলতি মাসের শুরুর দিকে প্রকাশিত একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছিল Samsung Galaxy A35 5G এ বছরের দ্বিতীয় ত্রৈমাসিকে Galaxy A55-এর সঙ্গে বাজারে আসতে পারে।