বাইরে বার হয়ে ফোনের চার্জ নিয়ে চিন্তা করবেন না, আসছে Samsung 20000mAh 45W Powerbank

বাইরে বার হলে আমাদের পাওয়ার ব্যাঙ্কের দরকার পরে। সেইকারণে বিভিন্ন সংস্থা প্রায়শই নতুন নতুন পাওয়ার ব্যাঙ্ক নিয়ে আসে। এবার দক্ষিণ কোরিয়ার সংস্থা Samsung লঞ্চ করতে…

বাইরে বার হলে আমাদের পাওয়ার ব্যাঙ্কের দরকার পরে। সেইকারণে বিভিন্ন সংস্থা প্রায়শই নতুন নতুন পাওয়ার ব্যাঙ্ক নিয়ে আসে। এবার দক্ষিণ কোরিয়ার সংস্থা Samsung লঞ্চ করতে চলেছে তাদের নতুন 20000mAh 45W Powerbank। আজ ব্রিটেনের একটি রিটেল সাইটে এই গ্যাজেটটি অন্তর্ভুক্ত হয়েছে। এমনকি আজ ২৩ জানুয়ারি থেকে এর শিপিং শুরু হবে বলে জানা গেছে।

Samsung 20000mAh 45W Powerbank এর দাম

স্যামসাংয়ের ২০০০০ এমএএইচ ৪৫ ওয়াট পাওয়ার ব্যাঙ্কের দাম রিটেল সাইটে ৫৯.৯৯ পাউন্ড রাখা হয়েছে, যা প্রায় ৬,৩৫০ টাকার সমান। Mobile Fun নামক এই সাইট থেকে পাওয়ার ব্যাঙ্কটি অর্ডার করা যাবে।

Samsung 20000mAh 45W Powerbank এর স্পেসিফিকেশন ও ফিচার

নাম দেখেই আশা করি বুঝতে পারছেন স্যামসাংয়ের এই পাওয়ার ব্যাঙ্কে ২০০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। আর এটি সর্বোচ্চ ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং (আউটপুট) অফার করবে। আর এতে তিনটি ইউএসবি টাইপ সি পোর্ট পাওয়া যাবে, যারফলে অনেকগুলি ডিভাইস চার্জ দেওয়া যাবে।

Samsung 20000mAh 45W পাওয়ার ব্যাঙ্কের পরিমাপ ৭০ x ১৪৮ x ১৫.৬মিমি। এর পার্ট নম্বর – EB-P4520XUEGEU। আর এতে ২০ শতাংশ রিসাইকেল ম্যাটেরিয়াল ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাঙ্কটির পাওয়ার বাটনে ৭.৫ সেকেন্ড চেপে রাখলে অন হবে।