Samsung Galaxy S24 সিরিজের ফোন কিনলে 10 মিনিটে ডেলিভারি দিচ্ছে Blinkit

গত ১৭ই জানুয়ারি ভারত সহ বিশ্ববাজারে আত্মপ্রকাশ করে বহুল প্রতীক্ষিত Samsung Galaxy S24 সিরিজ। আর এই লাইনআপ এতটাই জনপ্রিয়তা লাভ করেছে যে, লঞ্চ হওয়ার মাত্র…

গত ১৭ই জানুয়ারি ভারত সহ বিশ্ববাজারে আত্মপ্রকাশ করে বহুল প্রতীক্ষিত Samsung Galaxy S24 সিরিজ। আর এই লাইনআপ এতটাই জনপ্রিয়তা লাভ করেছে যে, লঞ্চ হওয়ার মাত্র তিন দিনের মধ্যেই প্রায় ২.৫ লক্ষ ইউনিট প্রি-অর্ডার হয়েছে। ভারতীয় ক্রেতারা সংস্থার এই বিশাল সংখ্যক প্রি-অর্ডার পাওয়ার রেকর্ড গড়তে সাহায্য করেছে। আর তাই এদেশে সদ্য আগত এই ফ্ল্যাগশিপ সিরিজের উর্দ্ধমুখী চাহিদাকে মাথায় রেখে কুইক ডেলিভারি অ্যাপ Blinkit, তাদের প্ল্যাটফর্ম থেকে নয়া Samsung Galaxy S24 সিরিজের হ্যান্ডসেটগুলি কিনলে মাত্র ১০-মিনিটে বাড়ির দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লোভনীয় অফারের ঘোষণা করেছে। এই প্ল্যাটফর্মের প্রতিষ্ঠাতা আলবিন্দর ধিন্ডসা (Albinder Dhindsa) -এর একটি সাম্প্রতিক X পোস্ট অনুসারে, Samsung Galaxy S24 ফোনগুলি আপাতত দিল্লি এনসিআর, মুম্বাই এবং বেঙ্গালুরুতে ডেলিভারির জন্য উপলব্ধ।

জানিয়ে রাখি Blinkit থেকে নয়া Samsung Galaxy S24 সিরিজের হ্যান্ডসেট কিনলে বিশেষ অফার হিসাবে HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা ৫,০০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাকের সুবিধা পাবেন বলেও নিশ্চিত করা হয়েছে।

Samsung Galaxy S24 এবং এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২৪ স্মার্টফোনের সামনে ৬.২-ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল রয়েছে, যা ১-১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। পারফরম্যান্সের জন্য এর ভারতীয় ভ্যারিয়েন্টে এক্সিনস ২৪০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ক্যামেরা বিভাগের কথা বললে, এটি – এফ/১.৮ অ্যাপারচার ও OIS সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১২০-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স + ৩এক্স অপটিক্যাল জুম সহ ১০ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এফ/২.২ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। স্যামসাং গ্যালাক্সি এস২৪ ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ২৫ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১৫ ওয়াট ওয়ারলেস চার্জিং সহ ৪,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। এই ব্যাটারিতে ওয়্যারলেস পাওয়ার শেয়ার ফিচার সাপোর্ট করে, যা অন্য ওয়্যারলেস সাপোর্ট যুক্ত ফোন চার্জ করতে দেবে।

Samsung Galaxy S24+ এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২৪+ ফোনে তুলনায় বড় অর্থাৎ ৬.৭-ইঞ্চির ডায়নামিক অ্যামোলেড ২এক্স টাচস্ক্রিন দেওয়া হয়েছে, যা ১ হার্টজ থেকে ১২০ ভ্যারিয়েবল হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে ৪,৯০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং ও ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। স্যামসাং গ্যালাক্সি এস২৪+ মডেলের – প্রসেসর সংস্করণ এবং ক্যামেরা বিভাগ সিরিজের স্ট্যান্ডার্ড মডেলের অনুরূপ।

Samsung Galaxy S24 Ultra এর স্পেসিফিকেশন

নয়া টাইটেনিয়াম ফ্রেমের সাথে আসা স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা ফোনে আছে কর্নিং গরিলা আর্মর প্রটেকশন সহ ৬.৮-ইঞ্চি এজ কোয়াড এইচডি প্লাস ডায়নামিক ২এক্স ডিসপ্লে। এই ডিসপ্লে ১-১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২,৬০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস এবং ভিশন বুস্টার ফিচার সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে নয়া কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফটো ও ভিডিওগ্রাফির জন্য মিলবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এগুলি হল – OIS সহ ২০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (অ্যাপারচার : এফ/১.৮) + ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড শুটার (অ্যাপারচার : এফ/২.২) + OIS ও ৫এক্স অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর + ৩এক্স অপটিক্যাল জুম সহ ১০ মেগাপিক্সেল শুটার। এদিকে ডিভাইসের সামনে ৮০-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ১২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা (অ্যাপারচার : এফ/২.২) লক্ষ্যণীয়। ৫জি-এনাবল এই হ্যান্ডসেটে এস-পেন স্টাইলাস সাপোর্ট করে। IP68 রেটিং প্রাপ্ত এই ফ্ল্যাগশিপ ফোনে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং ও ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। এই মডেলও ওয়্যারলেস পাওয়ার শেয়ার ফিচার সহ এসেছে।