নূন্যতম 13 হাজার টাকা ছাড়! লঞ্চের 4 মাস পর বিশাল সস্তায় মিলছে লেটেস্ট iPhone 15

বাজারে আত্মপ্রকাশের পর থেকে কেটেছে মাত্র চার মাসের কাছাকাছি সময়, এরই মধ্যে বেশ কয়েকবার সস্তা হয়েছে চর্চিত Apple iPhone হ্যান্ডসেটটি। সেক্ষেত্রে আপনি যদি দীর্ঘ সময়…

বাজারে আত্মপ্রকাশের পর থেকে কেটেছে মাত্র চার মাসের কাছাকাছি সময়, এরই মধ্যে বেশ কয়েকবার সস্তা হয়েছে চর্চিত Apple iPhone হ্যান্ডসেটটি। সেক্ষেত্রে আপনি যদি দীর্ঘ সময় ধরে এই প্রিমিয়াম ফোনটির দিকে চোখ রেখে থাকেন, কিন্তু কোনো কারণে এতে উপলব্ধ সস্তা অফারগুলি মিস হয়ে যায়, তাহলে আর অপেক্ষা করবেননা। কারণ Flipkart এখন নতুন জেনারেশনের iPhone 15-এ বিশেষ ছাড় দিচ্ছে। আপনি এটি কেনার সময় ১০ হাজার টাকার বেশি ফ্ল্যাট ডিসকাউন্ট পাবেন, সাথে থাকবে আকর্ষণীয় ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ ডিসকাউন্টের সুবিধাও। তো চলুন, দেখে নিই iPhone 15 ফোনটিতে ঠিক কী অফার মিলছে…

দামে বিপুল ছাড়! সস্তায় iPhone 15 কেনার সুযোগ দিচ্ছে Flipkart

অ্যাপল আইফোন ১৫ মডেলের বেস স্টোরেজ ভ্যারিয়েন্ট অর্থাৎ ১২৮ জিবি সংস্করণ ভারতে ৭৯,৯০০ টাকায় লঞ্চ হয়েছিল, তবে ফ্লিপকার্টের অফারে এখন এটি ৬৬,৯৯৯ টাকায় উপলব্ধ হয়েছে। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস (Flipkart Axis) ক্রেডিট কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ৩,৮২৫ টাকার ছাড় পাওয়া যাবে।

আবার এই আইফোন কেনার সময় আপনি পুরোনো ফোন বদলে নিলে ৫৪,৯৯০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেতে পারেন (শর্তাবলি প্রযোজ্য)। মানে সব মিলিয়ে ৫০,০০০ টাকার কমে আইফোন ১৫ কেনার সুযোগ দিচ্ছে ফ্লিপকার্ট। প্রসঙ্গত উল্লেখ্য, এর ২৫৬ জিবি এবং ৫১২ জিবি স্টোরেজ মডেলগুলি প্ল্যাটফর্মটিতে যথাক্রমে ৭৬,৯৯৯ টাকা এবং ৯৬,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

Apple iPhone 15-এর স্পেসিফিকেশন

অ্যাপল আইফোন ১৫ মডেলে ডায়নামিক আইল্যান্ড নচসহ ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ওলেড (XDR OLED) ডিসপ্লে রয়েছে, যার পিক ব্রাইটনেস ২,০০০ নিটস। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব এ১৬ বায়োনিক (A16 Bionic) প্রসেসর, যার সাথে ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মিলবে। কোম্পানির মতে, এটি একক চার্জে পুরো দিন চলতে পারে। আবার ফটোগ্রাফির জন্য আইফোনটি অফার করবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। সফ্টওয়্যার ফ্রন্টে ফোনটিতে ইনবিল্ট আইওএস ১৭ ওএস থাকবে।