Realme 12 Pro সিরিজ বাজারে সুপারহিট, বিক্রির নিরিখে সৃষ্টি করল নতুন রেকর্ড

Realme 12 Pro এবং Realme 12 Pro+ হইচই ফেলে সপ্তাহের শুরুতেই ভারতীয় বাজারে লঞ্চ হয়েছে। এই দুই নতুন স্মার্টফোনের প্রথম ওপেন সেল আগামী ৬ ফেব্রুয়ারি…

Realme 12 Pro এবং Realme 12 Pro+ হইচই ফেলে সপ্তাহের শুরুতেই ভারতীয় বাজারে লঞ্চ হয়েছে। এই দুই নতুন স্মার্টফোনের প্রথম ওপেন সেল আগামী ৬ ফেব্রুয়ারি শুরু হবে। তবে প্রাইমারি অ্যাক্সেস সেল ইতিমধ্যেই লাইভ রয়েছে। আর এখন, কোম্পানিটি ঘোষণা করেছে যে Realme 12 Pro সিরিজ দ্রুততম বিক্রির নিরিখে এদেশে তার প্রাইস সেগমেন্টে রেকর্ড গড়েছে।

Realme 12 Pro সিরিজ ভারতে দ্রুততম বিক্রির রেকর্ড ভেঙেছে

কোম্পানি ঘোষণা করেছিল যে, রিয়েলমি ১২ প্রো এবং রিয়েলমি ১২ প্রো প্লাস-এর সাথে ৫,৯৯৯ টাকা পর্যন্ত সুবিধা পাওয়া যাবে। আর এই ঘোষণার পরই প্রি-অর্ডার চালু হয়। চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি নিশ্চিত করেছে যে, লেটেস্ট হ্যান্ডসেটগুলি লঞ্চের পরই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে এবং ভারতে বিক্রির নতুন রেকর্ড গড়েছে। রিয়েলমি ১২ প্রো সিরিজটি তার আর্লি অ্যাক্সেস সেল চলাকালীন ৩০,০০০ টাকার অধিক মূল্যের সেগমেন্টে দ্রুততম বিক্রির রেকর্ড অর্জন করতে সক্ষম হয়েছে।

তবে, রিয়েলমি এক্স হ্যান্ডেলে রিয়েলমি ১২ প্রো সিরিজের বিক্রয় সংখ্যা প্রকাশ করেনি। যদিও, এটি রিয়েলমি ১১ প্রো ৫জি-এর মতো একই বিক্রির হার বজায় রেখেছে, যেটি গত বছর ২০,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকা প্রাইস সেগমেন্টে সর্বোচ্চ ফার্স্ট সেলের রেকর্ড তৈরি করেছিল। জানিয়ে রাখি, রিয়েলমি ১২ প্রো এবং রিয়েলমি ১২ প্রো প্লাস মডেলে ফুলএইচডি+ রেজোলিউশন, ২,১৬০ হার্টজ পিডাব্লিউএম ডিমিং এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ লম্বা ৬.৭ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে।

পারফরম্যান্সের জন্য, Realme 12 Pro মডেলটি Qualcomm Snapdragon 6 Gen 1 প্রসেসর দ্বারা চালিত, যেখানে Pro+ ভ্যারিয়েন্টে Qualcomm Snapdragon 7s Gen 2 চিপসেট রয়েছে। Realme 12 Pro সিরিজ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই মডেলগুলি অ্যান্ড্রয়েড ১৪ ওএস ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ (Realme UI 5.0) কাস্টম স্কিনে রান করে।