এক চার্জে চলবে 3 দিন, ভারতে Honor-এর নতুন ফোনের গুণ বলে শেষ করা যাবে না!

অনর ভারতে তাদের পুরনো জনপ্রিয়তা ফিরে পাওয়ার জন্য একের পর এক নতুন ডিভাইস আনার প্রস্তুতি নিচ্ছে। আগামী ১৫ ফেব্রুয়ারি ভারতে Honor X9b স্মার্টফোনটি লঞ্চ করা…

অনর ভারতে তাদের পুরনো জনপ্রিয়তা ফিরে পাওয়ার জন্য একের পর এক নতুন ডিভাইস আনার প্রস্তুতি নিচ্ছে। আগামী ১৫ ফেব্রুয়ারি ভারতে Honor X9b স্মার্টফোনটি লঞ্চ করা হবে। ব্র্যান্ডটি আবার একই ইভেন্টে Honor Choice Earbuds X5 এবং Choice Watch রিলিজ করবে বলেও ঘোষণা করেছে। অনর ক্রেতাদের আকৃষ্ট করতে আসন্ন ডিভাইসগুলির নানান বৈশিষ্ট্য টিজারের মাধ্যমে প্রকাশ করতে শুরু করেছে। আর এখন এরকমই একটি টিজারে Honor X9b-এর র‍্যাম, স্টোরেজের পরিমাণ ও ব্যাটারি স্পেসিফিকেশন প্রকাশ করা হয়েছে।

Honor X9b-এর র‍্যাম, স্টোরেজ এবং ব্যাটারি

অনর এক্স৯বি ১.৫কে রেজোলিউশন সহ একটি কার্ভড ডিসপ্লের সাথে আসবে বলে নিশ্চিত করা হয়েছে। এটি ১,৯২০ হার্টজ পিডাব্লিউএম (PWM) ডিমিং রিস্ক, অটোম্যাটিক ব্রাইটনেস, লো ব্লু লাইট ডিসপ্লে এবং সার্কাডিয়ান নাইট ডিসপ্লে অফার করবে। স্মার্টফোনটির রিয়ার প্যানেলে একটি বৃত্তাকার ক্যামেরা আইল্যান্ড রয়েছে বলে টিজ করা হয়েছে, যদিও সেন্সরগুলির বিবরণ এখনও প্রকাশ করা হয়নি।

ইতিমধ্যেই, অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-এর প্ল্যাটফর্মে অনর এক্স৯বি-এর একটি মাইক্রোসাইট লাইভ হয়েছে, যা থেকে জানা গেছে যে ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর থাকবে। এটি অতিরিক্ত ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম প্রযুক্তির সাথে ৮ জিবি এবং ১২ জিবি র‍্যাম অপশনে পাওয়া যাবে। উভয় ভ্যারিয়েন্টই ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ অফার করবে। অনর এক্স৯বি অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক ম্যাজিকওএস ৭.২ (MagicOS 7.2) কাস্টম স্কিনে চলবে। এই ফোনটিতে ৫,৮০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা একবার চার্জে তিন দিন পর্যন্ত স্থায়ী হবে বলে দাবি করা হয়েছে।

উল্লেখ্য, অনর জানিয়েছে যে Honor X9b ফোনটি ডিএক্সওমার্ক (DXOMARK) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মের পক্ষ থেকে গোল্ড লেবেল স্বীকৃতি পেয়েছে। ফোনটি তিন বছরের অ্যান্টি-এজিং পারফরম্যান্স অফার করবে এবং এটির ব্যাটারি ১,০০০টি চার্জ সাইকেলের পরেও ৮০ শতাংশ মূল ক্ষমতা ধরে রাখতে সক্ষম। আগামী সপ্তাহের লঞ্চ ইভেন্টে Honor X9b সম্পর্কিত বাকি তথ্যগুলি জানা যাবে।