হঠাৎ 3 হাজার টাকা সস্তা হল Samsung-এর এই 5G ফোন, পাবেন 50MP ক্যামেরা থেকে 6000mAh ব্যাটারি

Samsung-এর কম দামী ফোনগুলি এখন একাংশ মানুষেরই নজর কাড়ছে। বর্তমানে ইন্ডিয়ান স্মার্টফোন মার্কেটের বাজেট সেগমেন্টে সবচেয়ে পছন্দের ব্র্যান্ড তারাই। সেক্ষেত্রে এই জনপ্রিয়তায় অতিরিক্ত পরত যোগ করতে Samsung এবার তার একটি মিড-রেঞ্জ স্মার্টফোনের দাম কমিয়েছে – সংস্থার নতুন সিদ্ধান্তের জেরে এখন বিশাল ব্যাটারিওয়ালা Samsung Galaxy F34 5G স্মার্টফোনটি ৩ হাজার টাকা কমে মিলবে। হ্যান্ডসেটটির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ এবং দুটি মডেলেই এই ছাড় মিলবে। চলুন, এখন Samsung Galaxy F34-এর নতুন দাম এবং এর স্পেসিফিকেশনসমূহ এক নজরে দেখে নেওয়া যাক…

আচমকা দাম কমল Samsung Galaxy F34 5G ফোনের

স্যামসাং গ্যালাক্সি এফ৩৪ ৫জি ফোনটি ৬ জিবি ও ১২৮ জিবি এবং ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ সংস্করণে উপলব্ধ, এদের দাম যথাক্রমে ১৮,৯৯৯ টাকা এবং ২০,৯৯৯ টাকা। তবে এখন দাম কমায় ৬ জিবি র‍্যামের মডেলটি ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে, যেখানে ৮ জিবি ভ্যারিয়েন্টটির জন্য খরচ হবে ১৭,৯৯৯ টাকা। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্ট (Flipkart) উভয় জায়গাতেই এই দামে ফোনটি কেনা যাবে। সাথে থাকবে মোটা টাকার এক্সচেঞ্জ অফারও।

Samsung Galaxy F34 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ৩৪ ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪৬ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৩৪০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে, যেখানে কর্নিং গরিলা গ্লাস ৫-এর প্রোটেকশন থাকবে। এদিকে পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোম্পানির নিজস্ব এক্সিনস ১২৮০ প্রসেসর, যার সাথে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেখা যাবে। আবার ফটোগ্রাফির জন্য এটিতে মিলবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

প্রসঙ্গত উল্লেখ্য, Samsung Galaxy F34 কিনলে ৪ বছরের ওএস আপডেট এবং ৫ বছরের সিকিউরিটি আপডেট পাওয়া যাবে। ফোনটি মিস্টিক গ্রিন, ইলেকট্রিক ব্ল্যাক এবং অর্কিড ভায়োলেট কালার অপশনে উপলব্ধ।