Nothing কে টেক্কা দিতে বাজারে আসছে Realme 12 Pro+ 5G ট্রান্সপারেন্ট এডিশন

Realme সম্প্রতি ভারত সহ বিশ্ববাজারে Realme 12 Pro সিরিজ লঞ্চ করেছে। নবাগত এই লাইনআপের অধীনে মোট দুটি স্মার্টফোন এসেছে, যথা – Realme 12 Pro 5G…

Realme সম্প্রতি ভারত সহ বিশ্ববাজারে Realme 12 Pro সিরিজ লঞ্চ করেছে। নবাগত এই লাইনআপের অধীনে মোট দুটি স্মার্টফোন এসেছে, যথা – Realme 12 Pro 5G এবং Realme 12 Pro+ 5G। সংস্থাটি বর্তমানে তাদের হোম-মার্কেটে উক্ত স্মার্টফোনগুলি লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। তবে চীনে আত্মপ্রকাশ আগেই হয়তো সিরিজের উচ্চতর মডেলের একটি বিশেষ সংস্করণ মুক্তি পেতে চলেছে। আসলে Realme সংস্থার ইউরোপীয় শাখার সিইও ফ্রান্সিস ওয়াং (Francis Wang) হালফিলে, Realme 12 Pro+ 5G স্মার্টফোনের ট্রান্সপারেন্ট এডিশন লঞ্চ করার কথা নিশ্চিত করেছেন। যদিও ডিভাইসটির নাম বা আঞ্চলিক লভ্যতা এখনো অনিশ্চিত।

Realme 12 Pro+ 5G স্মার্টফোনের ট্রান্সপারেন্ট এডিশন টিজ করল সংস্থা

ফ্রান্সিস ওয়াং সম্প্রতি স্বচ্ছ ব্যাক প্যানেল ডিজাইনের সাথে সদ্য আত্মপ্রকাশ করা রিয়েলমি ১২ প্রো+ ৫জি স্মার্টফোনের ছবি শেয়ার করেছেন। যার দরুন, উক্ত হ্যান্ডসেটের একটি ট্রান্সপারেন্ট এডিশন নিয়ে আসা হবে বলে আমরা নিশ্চিত হয়েছি। যদিও সংস্থার নির্বাহী আসন্ন এই স্মার্টফোনের নাম এখনো ঘোষণা করেননি। তবে প্রকাশ্যে আসা ছবিটি, হ্যান্ডসেটের ডিজাইন ও ক্যামেরা পার্টস সম্পর্কিত একটা স্পষ্ট ধারণা দিয়েছে।

ছবিতে, ডিভাইসটির পিছনে পেরিস্কোপ লেন্স এবং গোল্ডেন ডায়াল সহ একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল দেখা গেছে। আবার একদম নিচে মধ্যিখানে ব্র্যান্ড নেম লক্ষ্যণীয়।

রিয়েলমি ইউরোপীয় শাখার সিইও দ্বারা শেয়ার করা পোস্টে, এই স্মার্টফোনটিকে কোন কোন আঞ্চলিক বাজারে ঘোষণা করা হবে সেই সংক্রান্ত কোনো তথ্য দেওয়া হয়নি। তবে সংস্থার এই কর্মকর্তা, স্মার্টফোনটি কোথায় লঞ্চ করা উচিত হবে তার পরামর্শ চেয়েছেন ফ্যানদের থেকে। যার দরুন মনে করা হচ্ছে, রিয়েলমি ১২ প্রো+ ৫জি ফোনের এই বিশেষ সংস্করণটি হয়তো সীমিত পরিমাণে নির্বাচিত কয়েকটি বাজারেই নিয়ে আসা হবে।

জানিয়ে রাখি, Realme 12 Pro+ 5G স্মার্টফোন – সাবমেরিন ব্লু, নেভিগেটর বেইজ এবং এক্সপ্লোরার রেড কালার বিকল্পের সাথে লঞ্চ হয়েছে। এটি ভারতে মোট তিনটি কনফিগারেশনে পাওয়া যাচ্ছে। যার মধ্যে ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম থাকছে ২৯,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং টপ-এন্ড ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশন যথাক্রমে ৩১,৯৯৯ টাকা ও ৩৩,৯৯৯ টাকা খরচ করে কেনা যাবে। আসন্ন বিশেষ সংস্করণের দাম সম্ভবত এরই আশেপাশে রাখা হবে।