ভ্যালেন্টাইন্স ডেতে প্রিয়জনকে উপহার দিন Samsung Galaxy A05s, দাম কমলো 2000 টাকা

Samsung যদি আপনার কাছে স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে সবথেকে নির্ভরযোগ্য সংস্থা হয়ে থাকে, আর আপনি Samsung-এর একটি বাজেট রেঞ্জের ভালো স্মার্টফোন কিনতে চান, তাহলে এস সিরিজের…

Samsung যদি আপনার কাছে স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে সবথেকে নির্ভরযোগ্য সংস্থা হয়ে থাকে, আর আপনি Samsung-এর একটি বাজেট রেঞ্জের ভালো স্মার্টফোন কিনতে চান, তাহলে এস সিরিজের Samsung Galaxy A05s স্মার্টফোনটি আপনি কিনতে পারেন। কারণ, গত বছর লঞ্চ হওয়া Samsung Galaxy A05s ডিভাইসের সাথে সংস্থার তরফ থেকে দেওয়া হচ্ছে ২০০০ টাকা পর্যন্ত ছাড়।

Samsung Galaxy A05s-এর দাম ও অফার

অক্টোবর ২০২৩ সালে লঞ্চ হওয়া Samsung Galaxy A05s স্মার্টফোনটির দাম ছিল ১৪,৯৯৯ টাকা। তবে বর্তমানে এর সাথে অফার করা হচ্ছে ২,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট। অর্থাৎ ক্রেতারা এটি কিনতে পারবেন ১২,৯৯৯ টাকায়। উল্লেখ্য, এই ডিভাইসটি কালো, হালকা সবুজ এবং হালকা বেগুনি রঙে উপলব্ধ।

Samsung Galaxy A05s-এর স্পেসিফিকেশন

এই ডিভাইসটি অক্টাকোর কোয়ালাকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট এবং ৬ জিবি ব়্যাম দ্বারা চালিত। এতে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজও উপস্থিত, যা ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। এছাড়াও, আছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যা ১০৮০×২৪০০ পিক্সেল রেজোলিউশন অফার করে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy A05s হ্যান্ডসেটে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যেখানে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার উপস্থিত। সেলফি প্রেমীদের জন্য এই ফোনে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে। আর সিকিউরিটি ফিচার হিসেবে এই ডিভাইসে আছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।পাওয়ার ব্যাকআপ হিসেবে এতে ৫,০০০ এমএএইচ-এর ব্যাটারিও উপস্থিত, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর এই ডিভাইসটি সিঙ্গেল চার্জে ২ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে।