Vivo V30 Pro অ্যামোলেড ডিসপ্লে ও 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ বাজারে আসছে, ফাঁস হল ছবি সহ বিশেষত্ব

মাত্র কয়েকদিন আগেই বিশ্ব বাজারে আত্মপ্রকাশ করেছে Vivo V30 স্মার্টফোন। এখন Vivo, নবাগত এই মডেলের একটি টপ-এন্ড ভ্যারিয়েন্ট লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। ডিভাইসটি Vivo V30 Pro…

মাত্র কয়েকদিন আগেই বিশ্ব বাজারে আত্মপ্রকাশ করেছে Vivo V30 স্মার্টফোন। এখন Vivo, নবাগত এই মডেলের একটি টপ-এন্ড ভ্যারিয়েন্ট লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। ডিভাইসটি Vivo V30 Pro নাম বহন করবে বলে জানা গেছে। হালফিলে এই ফোনের একাধিক তথ্য ফাঁস হয়েছে। আবার এখন এক মার্কেট রিসার্চ ফার্মের সৌজন্যে ডিভাইসটির কয়েকটি স্পেসিফিকেশন সামনে এলো। পাশাপাশি একাধিক রেন্ডার ইমেজও প্রকাশ্যে এসেছে। যেখান থেকে জানা গেছে Vivo V30 Pro কার্ভড এজ ডিসপ্লে এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে।

আনুষ্ঠানিক লঞ্চের আগেই ফাঁস হল Vivo V30 Pro স্মার্টফোনের কী-ফিচার সহ রেন্ডার

সদ্য ফাঁস হওয়া রেন্ডার অনুসারে, ভিভো ভি৩০ প্রো স্মার্টফোন কার্ভড এজ ডিসপ্লে সহ আসবে। এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ-হোল (কেন্দ্রীভূত) স্টাইলের। আবার ডিভাইসের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ লক্ষ্যণীয়। এই রিয়ার প্যানেলের একদম নীচে বাম কোণায় ব্র্যান্ড লোগো বিদ্যমান থাকবে। ফোনটির ডান প্রান্তে পাওয়ার বাটন এবং ভলিউম কী অবস্থান করবে। এছাড়া রেন্ডারে এই স্মার্টফোনটি – ব্ল্যাক এবং গ্রীন কালার বিকল্পে দেখা গেছে।

আসন্ন ভিভো ভি৩০ প্রো স্মার্টফোনের স্পেসিফিকেশন সম্পর্কিত তথ্যও প্রকাশ্যে এসেছে। এতে ৬.৭৮-ইঞ্চির AMOLED টাচস্ক্রিন দেওয়া হবে বলে আশা করা হচ্ছে, যা ২৮০০×১২৬০ পিক্সেল রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার সম্প্রতি ডিভাইসটি বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চে তালিকাভুক্ত হয়েছিল। যার লিস্টিং নিশ্চিত করেছে, এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর ব্যবহার করা হবে।

এছাড়া জানা গেছে, ভিভো ভি৩০ প্রো স্মার্টফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে। এই প্রত্যেকটি সেন্সর জেইস (ZEISS) দ্বারা টিউনড হবে। পাওয়ার ব্যাকআপের জন্য ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সমন্বিত থাকতে পারে। উক্ত হ্যান্ডসেট IP54 রেটিং প্রাপ্ত হবে এবং NFC বিকল্প সমর্থন করতে পারে।

সংস্থার তরফ থেকে এখনো Vivo V30 Pro ফোনের আনুষ্ঠানিক লঞ্চের তারিখ ঘোষণা করা হয়নি। তবে যেহেতু ডিভাইসটি ইতিমধ্যেই ব্লুটুথ এসআইজি (Bluetuth SIG) এবং গিকবেঞ্চ (Geekbench) সহ একাধিক সার্টিফিকেশন সাইট দ্বারা ইতিমধ্যেই অনুমোদন পেয়েছে, সেহেতু এর লঞ্চ শীঘ্রই বলেই মনে হচ্ছে…