Nothing Phone 2a এর ভারতে দাম কত হবে, লঞ্চের আগেই জেনে নিন

ট্রান্সপারেন্ট ফোনের জন্য জনপ্রিয় Nothing শীঘ্রই তাদের নতুন মডেল লঞ্চ করতে চলেছে। সংস্থাটি সম্প্রতি জানিয়েছে তারা ৫ই মার্চ ভারতে Nothing Phone 2a এর উপর থেকে…

ট্রান্সপারেন্ট ফোনের জন্য জনপ্রিয় Nothing শীঘ্রই তাদের নতুন মডেল লঞ্চ করতে চলেছে। সংস্থাটি সম্প্রতি জানিয়েছে তারা ৫ই মার্চ ভারতে Nothing Phone 2a এর উপর থেকে পর্দা সরাবে। এই আসন্ন নাথিং স্মার্টফোনটি Nothing Phone 1-এর আপগ্রেটেড ভার্সন বলে দাবি করা হচ্ছে, যেটি ২০২২ সালে জুলাই মাসে লঞ্চ হয়েছিল। ইতিমধ্যেই Nothing Phone 2a সম্পর্কে বেশ কিছু তথ্য ফাঁস হয়েছে। আর আজ Nothing Phone 2a কত দাম সামনে এল।

Nothing Phone 2a এর দাম

টিপস্টার যোগেশ ব্রার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল “এক্স”-এ দাবি করেছেন যে, ভারতে নাথিং ফোন ২এ-র সম্ভাব্য দাম ৩০,০০০ টাকা হতে পারে। আর আমেরিকায় এর মূল্য ধার্য করা হতে পারে ৪০০ ডলার।

Nothing Phone 2a এর স্পেসিফিকেশন ও ফিচার

টিপস্টারের মতে আসন্ন নাথিং ফোন ২এ-তে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ আলট্রা প্রসেসর থাকতে পারে। আর অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত এই মডেলে নাথিং ওএস ২.৫ ব্যবহার করা হতে পারে। আবার এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওএলইডি ডিসপ্লে দেওয়া হতে পারে।

ফটোগ্রাফির জন্য Nothing Phone 2a ডিভাইসে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৫০ মেগাপিক্সেল আল্টা ওয়াইড লেন্স দেওয়া হতে পারে, আর সেলফির জন্য সামনে থাকতে পারে একটি ৩২ মেগাপিক্সেল সেন্সর। টিপস্টার বলেছেন যে, এই ডিভাইসে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টও করতে পারে।

এর আগে দাবি করা হয়েছিল যে, Nothing Phone 2a কালো এবং সাদা রঙে আসতে পারে। ডিভাইসটি ৮ জিবি + ১২৮ জিবি এবং ১২ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টে উপলব্ধ হতে পারে।

উল্লেখ্য, ২০২৩ সালের জুলাই মাসে লঞ্চ হওয়া Nothing Phone 2 এর ১২ জিবি ও ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ভারতে শুরু হয়েছে ৩৬,৯৯৯ টাকা থেকে। যেখানে ১২ জিবি ও ৫১২ জিবি ভ্যারিয়েন্টটি পাওয়া যায় ৩৮,৯৯৯ টাকায়। অন্যদিকে Nothing Phone 1-এর ৮ জিবি ও ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা। আর এর ৮ জিবি + ২৫৬ জিবি এবং ১২ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্ট দুটির বিক্রয় মূল্য যথাক্রমে ৩১,৯৯৯ টাকা এবং ৩৫,৯৯৯ টাকা।