বিশাল ছাড় সহ মাসিক কিস্তিতে কিনুন Apple iPhone, AirPods, MacBook

আপনি যদি আপনার Apple প্রোডাক্টগুলি আপগ্রেড করতে চান বা অ্যান্ড্রয়েড থেকে iPhone-এ স্যুইচ করতে চান তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। কারণ, এখন টাটা মালিকানাধীন Croma…

আপনি যদি আপনার Apple প্রোডাক্টগুলি আপগ্রেড করতে চান বা অ্যান্ড্রয়েড থেকে iPhone-এ স্যুইচ করতে চান তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। কারণ, এখন টাটা মালিকানাধীন Croma বিশেষ সেলের ঘোষণা করেছে। আর এই সেলে Apple প্রোডাক্টগুলি পাওয়া যাবে ভীষণ সস্তায়। তবে মনে রাখতে হবে, এই সুযোগ সীমিত সময়ের জন্যই উপলব্ধ।

Apple ডিভাইসে উপলব্ধ ডিল ও ডিসকাউন্ট

ক্রোমা বেশ কয়েকটি অ্যাপল প্রোডাক্টে আকর্ষণীয় ডিল এবং ডিসকাউন্ট অফার করছে। যার মধ্যে রয়েছে লেটেস্ট iPhone, MacBook, iPad, Apple Watch এবং AirPods।

ক্রেতারা উপরিউক্ত অ্যাপলের প্রোডাক্টে ২৪ মাসের নো কস্ট ইএমআই-এর সুবিধা পেতে পারেন। পাশাপাশি, পেয়ে যেতে পারেন ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। আবার এইচডিএফসি ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে লেনদেনে মিলবে ৬,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড়।

কোন কোন Apple প্রোডাক্টে পাওয়া যাচ্ছে দুর্দান্ত ডিসকাউন্ট

  • এই সময় ক্রেতারা লেটেস্ট iPhone 15 কিনতে পারবেন ১,৭৫০ টাকা মাসিক কিস্তির মাধ্যমে।
  • এই সেলে ক্রোমা ক্রেতাদের ম্যাকবুক এয়ার এম১ কম দামে অফার করছে, এর প্রারম্ভিক মূল্য ৫১,৯৯০ টাকা। এর সাথে আবার ১,২৯৯ টাকা নো কস্ট ইএমআই-এর সুবিধাও পাওয়া যাবে।
  • ক্রেতারা এই সেলে আইপ্যাড কিনে ফেলতে পারেন মাত্র ২৮,২৯০ টাকায়।
  • আবার অ্যাপল ওয়াচ এস পি২ এবং সিরিজ ৯ এখানে কম দামে কেনা যাবে। এগুলি সেলে যথাক্রমে ২৫,৯৯০ টাকায় এবং ৩২,৪০০ টাকায় তালিকাভুক্ত হয়েছে।
  • ক্রোমার অফারে স্মার্টওয়াচগুলিতে দেওয়া হবে আকর্ষণীয় ডিসকাউন্ট, ক্যাশব্যাক এবং এক্সচেঞ্জ অফার।
  • তাছাড়া, গ্রাহকেরা আইপডস প্রো ২ জেন কিনতে পারবেন ২০,৪৯০ টাকায়।