Nothing Phone (2a)-এর লঞ্চ ইভেন্টে আপনিও যেতে পারবেন, কীভাবে দেখুন

দীর্ঘ জল্পনার অবসান করে নাথিং সম্প্রতি তাদের বাজেট-ফ্রেন্ডলি স্মার্টফোন, Nothing Phone (2a)-এর লঞ্চের তারিখটি ঘোষণা করেছে। এটি আগামী ৫ মার্চ গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করতে চলেছে।…

দীর্ঘ জল্পনার অবসান করে নাথিং সম্প্রতি তাদের বাজেট-ফ্রেন্ডলি স্মার্টফোন, Nothing Phone (2a)-এর লঞ্চের তারিখটি ঘোষণা করেছে। এটি আগামী ৫ মার্চ গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করতে চলেছে। ইতিমধ্যেই একাধিক রিপোর্ট থেকে আসন্ন ডিভাইসটির গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যগুলি সম্পর্কে জানা গেছে। আর এখন, লন্ডন-ভিত্তিক ব্র্যান্ডটি Nothing Phone (2a)-এর লঞ্চ ইভেন্টের টিকিট বিক্রি করা শুরু করেছে। যা নয়া দিল্লিতে অনুষ্ঠিত হবে। অংশগ্রহণে আগ্রহী ব্যক্তিরা কিছু বিশেষ সুবিধাও পাবেন বলে জানিয়েছে নাথিং। আসুন এবিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Nothing Phone (2a)-এর লঞ্চ ইভেন্টের টিকিট বিক্রি চালু হল

দিল্লির যশভূমিতে আগামী ৫ মার্চ, বিকেল ৫ টায় নাথিং ফোন (২এ) লঞ্চ ইভেন্টটি অনুষ্ঠিত হবে। কোম্পানি এখন পেটিএম ইনসাইডার (PayTm Insider)-এ ইভেন্টের টিকিট বিক্রি করছে। টিকিটের দাম ৯৯৯ টাকা। যে সমস্ত আগ্রহী ব্যক্তি এই ইভেন্টে যোগ দেবেন, তারা এক্সক্লুসিভ নাথিং ফোন (২এ) মার্চেন্ডাইজ পাবেন। এমনকি, তারা নাথিং টিমের সদস্যদের সাথে দেখা করার সুযোগও পাবেন। এছাড়া, অংশগ্রহণকারীরা লেটেস্ট স্মার্টফোনটি হাতে নিয়ে দেখার পাশাপাশি বারে এবং ব্র্যান্ডের কমিউনিটি বুথে যেতে পারবেন। মূল ইভেন্টের পরে, নাথিংয়ের ডিজাইন টিম এবং মনোফোনিকের একটি লাইভ মিউজিক পারফরম্যান্সও রয়েছে।

আজই, অনলাইনে নাথিং ফোন (২এ)-এর কিছু বৈশিষ্ট্য ফাঁস হয়েছে। এটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনে বিক্রি করা হবে বলে জানা গেছে। দাম হবে যথাক্রমে ৩৪৯ ইউরো (প্রায় ৩১,২০০ টাকা) এবং ৩৯৯ ইউরো (প্রায় ৩৫,৬৬৫ টাকা)।

আসন্ন Nothing Phone (2a)-এর পিছনে বৃত্তাকার ক্যামেরা আইল্যান্ড দেখা যাবে, যার মধ্যে দুটি অনুভূমিকভাবে স্থাপন করা সেন্সর থাকবে বলে আশা করা হচ্ছে। মডিউলটির চারপাশে গ্লাইফ (Glyph) এলইডি লাইট থাকবে। ডিভাইসটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লের সাথে আসতে পারে। এটি MediaTek Dimensity 7200 প্রসেসর দ্বারা চালিত হবে এবং এতে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৯২০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে জানা গেছে।