Samsung Galaxy A35 5G লঞ্চ হতে আর বেশি দেরি নেই, এবার ডিজাইন ফাঁস হয়ে গেল

স্যামসাং তাদের A-সিরিজের অধীনে Samsung Galaxy A35 5G এবং Galaxy A55 5G মডেল দু’টি শীঘ্রই গ্লোবাল মার্কেটে লঞ্চ করতে চলেছে। এর মধ্যে মিড-রেঞ্জ Galaxy A35…

স্যামসাং তাদের A-সিরিজের অধীনে Samsung Galaxy A35 5G এবং Galaxy A55 5G মডেল দু’টি শীঘ্রই গ্লোবাল মার্কেটে লঞ্চ করতে চলেছে। এর মধ্যে মিড-রেঞ্জ Galaxy A35 5G মডেলটিকে সম্প্রতি গিকবেঞ্চ (GeekBench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গিয়েছিল, যা কিছু গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন প্রকাশ করেছে। আর এখন, ডিভাইসটি গুগল প্লে কনসোল (Google Play Console)-এর ডেটাবেসে হাজির করেছে, যা আরও কিছু স্পেসিফিকেশনের পাশাপাশি আসন্ন স্যামসাং ফোনটির ডিজাইনটিও প্রকাশ করেছে। চলুন তাহলে লঞ্চের আগে Samsung Galaxy A35 5G সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

Samsung Galaxy A35 5G-কে দেখা গেল Google Play Console-এর সাইটে

SM-A356E মডেল নম্বর সহ স্যামসাং গ্যালাক্সি এ৩৫ ৫জি ফোনটি গুগল প্লে কনসোল ডেটাবেসে উপস্থিত হয়েছে। এর লিস্টিংটি প্রকাশ করেছে যে, এই ডিভাইসটিতে স্যামসাংয়ের নিজস্ব এক্সিনস ১৩৮০ চিপসেট ব্যবহৃত হবে। এছাড়াও সেখানে ৮ জিবি র‍্যামের উপস্থিতি এবং অ্যান্ড্রয়েড ১৪-ভিত্তিক ওয়ান ইউআই (OneUI) সফটওয়্যারের উপস্থিতি নিশ্চিত করা হয়েছে।

এর পাশাপশি জানা গেছে যে, স্যামসাং গ্যালাক্সি এ৩৫ ৫জি-এর ডিসপ্লেটি ১,০৮০×২,৩৪০ পিক্সেলের রেজোলিউশন, ৪৫০ ডিপিআই স্ক্রিন ডেনসিটি অফার করবে। স্ক্রিনের ওপরে পাঞ্চ-হোল ক্যামেরা কাটআউট অবস্থান করবে। গুগল প্লে কনসোলের লিস্টিংটি খুব সীমিত তথ্য প্রদান করলেও, এটি ইঙ্গিত করে যে ডিভাইসটির লঞ্চ আসন্ন। একই মডেল নম্বরের সাথে গ্যালাক্সি এ৩৫ ৫জি এর আগে থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) এবং ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) থেকে অনুমোদন লাভ করেছে, যা নির্দেশ করে যে স্যামসাং বিশ্বের একাধিক দেশে ফোনটি রিলিজ করতে পারে।

এছাড়া, Samsung Galaxy A35 5G-এর সম্ভাব্য স্পেসিফিকেশনের মধ্যে রয়েছে ৬.৫ ইঞ্চির সুপার অ্যামোলেড (Super AMOLED) ডিসপ্লে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করতে পারে। ফোনটি আইস ব্লু, লাইল্যাক এবং নেভি ব্লু -এর মতো কালার অপশনে পাওয়া যেতে পারে।

Galaxy A35 5G-এর ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সাথে ৮ মেগাপিক্সেলের এবং ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর অবস্থান করবে বলে আশা করা হচ্ছে। আর ফোনের সামনে একটি ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যেতে পারে। পরিশেষে পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Samsung Galaxy A35 5G-এ ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে।