ফোনে যা খুশি রাখুন, পাবেন অঢেল মেমরি, Tecno-র নতুন স্মার্টফোন নিয়ে শীঘ্রই সুখবর

Tecno Pova 6 Pro স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত হতে চলা মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC 2024) ইভেন্টে লঞ্চ হতে চলেছে। স্মার্টফোনটি ইতিমধ্যেই থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন…

Tecno Pova 6 Pro স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত হতে চলা মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC 2024) ইভেন্টে লঞ্চ হতে চলেছে। স্মার্টফোনটি ইতিমধ্যেই থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC), মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) এবং গুগল প্লে কনসোল (Google Play Console) – এর ছাড়পত্র পেয়েছে। আর এখন, Tecno Pova 6 Pro আরও কিছু স্পেসিফিকেশনের সাথে গিকবেঞ্চ (GeekBench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গেছে।

Tecno Pova 6 Pro উপস্থিত হল Geekbench সাইটে

TECNO LI9 মডেল নম্বর সহ আসন্ন টেকনো পোভা ৬ প্রো ফোনটি গিকবেঞ্চের ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। আগেও একই মডেল নম্বরের সাথে ফোনটিকে অন্যান্য সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে। বেঞ্চমার্কিং সাইটের লিস্টিং অনুযায়ী, পোভা ৬ প্রো-এ থাকা প্রসেসরটি ২ গিগাহার্টজ ক্লক স্পিডের ছয়টি কোর এবং ২.৪০ গিগাহার্টজ গতির দুটি কোর দ্বারা গঠিত। কোর কনফিগারেশন দেখে, চিপসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ বলে মনে হচ্ছে।

আশা করা যায়, এই প্রসেসরটির সাথে গ্রাফিক্সের জন্য মালি জি৫৭ জিপিইউ যুক্ত থাকবে। গিকবেঞ্চ এও প্রকাশ করেছে যে, টেকনো পোভা ৬ প্রো ১২ জিবি র‍্যাম অফার করবে এবং অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে। গিকবেঞ্চের সিঙ্গেল-কোর এবং মাল্টি-কোর টেস্টে টেকনো পোভা ৬ প্রো যথাক্রমে ৭৭০ এবং ২,০৯৬ পয়েন্ট স্কোর করেছে।

জানিয়ে রাখি, গুগল প্লে কনসোল-এ Tecno Pova 6 Pro-এর একটি রেন্ডার প্রকাশিত হয়েছে, যা দেখে আন্দাজ করা যায় যে এই হ্যান্ডসেটে কার্ভড ডিসপ্লে থাকবে। এফসিসি লিস্টিং অনুযায়ী, ডিভাইসটি ২৫৬ জিবি স্টোরেজ অফার করবে এবং ৭০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। এফসিসি তুন ডিজাইনের ইঙ্গিত দিয়ে রিয়ার প্যানেলে অবস্থিত বড় ক্যামেরা মডিউলকে দেখিয়েছে। যেখানে তিনটি কাটআউট রয়েছে, যার মধ্যে দুটিতে ডুয়েল ক্যামেরা সেন্সর অন্তর্ভুক্ত থাকবে।