কাউকে উপহার দেবেন? অর্ধেক দামে কিনে নিন Samsung-এর এই 5000mAh ব্যাটারির ফোন

আজকালকার সময়ে একটু দাম দিয়ে ভালো ফিচার পেতে চান একাংশ ক্রেতাই। তবে এমনও অনেক সময় আসে যখন খুব কম দামে কাজ সারার প্রয়োজন হয়। সেক্ষেত্রে…

আজকালকার সময়ে একটু দাম দিয়ে ভালো ফিচার পেতে চান একাংশ ক্রেতাই। তবে এমনও অনেক সময় আসে যখন খুব কম দামে কাজ সারার প্রয়োজন হয়। সেক্ষেত্রে আপনি যদি এখন নিজের কোনো প্রয়োজনে, বাড়ির প্রবীণ সদস্যের জন্য বা কাউকে উপহার দিতে একটি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবেন, তাও আবার যতোটা সস্তায় সম্ভব ততো দামে – তাহলে আজ আপনার জন্য রয়েছে একটি সেরা অফারের সন্ধান। না, এখন কোনো সেল চলছেনা, তবুও আপনি Flipkart-এ প্রায় অর্ধেক দামে ভারত তথা বিশ্বের এক নম্বর মোবাইল ব্র্যান্ড Samsung-এর Galaxy F04 মডেলটি পেয়ে যাবেন। ঠিক কত খরচে মিলবে এই ফোন? আর Samsung Galaxy F04-এর ফিচারই বা কীরকম? আসুন, এক নজরে সমস্ত তথ্য দেখে নিই।

MRP-তে প্রায় অর্ধেক টাকা ছাড়! কত দামে পাবেন Samsung Galaxy F04?

স্যামসাং গ্যালাক্সি এফ০৪ ফোনের এমআরপি (MRP) ১১,৪৯৯ টাকা, তবে এখন তেমন কোনো সেল ছাড়াই ফ্লিপকার্টে এটি ৪৭ শতাংশ ছাড়ে ৫,৯৯৯ টাকায় কেনার সুযোগ দিচ্ছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে আরও খানিকটা টাকা বাঁচানো যাবে – যেমন ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ড ব্যবহারে অতিরিক্ত ছাড় হিসেবে ৫% ক্যাশব্যাক মিলবে, আবার স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্ক ইনফিনিট (Samsung Axis Bank Infinite) বা স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্ক ইনফিনিট (Samsung Axis Bank Signature) ক্রেডিট কার্ডের মাধ্যমে স্মার্টফোনটি কিনলে পেতে পারেন ১০% (সর্বোচ্চ ৫,০০০ টাকা) ছাড়ের সুবিধা। তবে এতে কোনো এক্সচেঞ্জ অফার নেই।

Samsung Galaxy F04 স্মার্টফোনের স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ০৪ স্মার্টফোনটিতে ৬.৫ ইঞ্চি এইচডি+ এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে ২.৩ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, যার সাথে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ থাকবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে মিলবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। একইভাবে ফটোগ্রাফির জন্য এটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে।

উল্লেখ্য, স্যামসাং গ্যালাক্সি এফ০৪, ১ বছরের ওয়ারেন্টির সাথে আসে। এটি জেড পার্পল ও ওপাল গ্রিন – দুটি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ।