শুরু হল Realme 12 ও Realme 12+ 5G ফোনের প্রি-অর্ডার, এখান থেকে করুন আগাম বুকিং

Realme হালফিলে তাদের লেটেস্ট স্মার্টফোন সিরিজ Realme 12 এর ভারতে লঞ্চের তারিখ ঘোষণা করেছে। জানা গেছে, উক্ত লাইনআপটি এদেশে আগামী ৬ই মার্চ স্থানীয় সময়ে দুপুর…

Realme হালফিলে তাদের লেটেস্ট স্মার্টফোন সিরিজ Realme 12 এর ভারতে লঞ্চের তারিখ ঘোষণা করেছে। জানা গেছে, উক্ত লাইনআপটি এদেশে আগামী ৬ই মার্চ স্থানীয় সময়ে দুপুর ১২টায় মুক্তি পাবে। তবে আনুষ্ঠানিক ঘোষণার ৫ দিন আগেই আজ থেকে এই আপকামিং স্মার্টফোন সিরিজটির প্রি-অর্ডার শুরু হল। যার দরুন আপনারা এই মুহূর্ত থেকে সিরিজের Realme 12 এবং Realme 12+ 5G মডেল দুটিকে আগাম বুক করতে পারবেন।

আজ থেকে শুরু হল Realme 12 সিরিজের প্রি-অর্ডার

রিয়েলমি ১২ এবং রিয়েলমি ১২+ উভয় স্মার্টফোনই আজ থেকে (২৯শে ফেব্রুয়ারি) প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হয়েছে। এক্ষেত্রে আগ্রহী ক্রেতাদের পছন্দসই রিয়েলমি ১২ সিরিজের হ্যান্ডসেট আগাম অর্ডার করার জন্য সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

Realme 12 স্মার্টফোন সিরিজের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

প্রসঙ্গত গতকাল Realme 12+ 5G স্মার্টফোনের ক্যামেরা এবং চিপসেট সম্পর্কিত তথ্য অনলাইনে ফাঁস হয়েছিল। জানা গেছে, ডিভাইসটি Sony LYT600 প্রাথমিক সেন্সর, আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২এক্স জুম সহ পোর্ট্রেট সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে আসবে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর ব্যবহার করা হবে, যার সাথে ১২ জিবি র‍্যাম সংযুক্ত থাকবে। এছাড়া Realme 12+ 5G ফোনে – ১২০ হার্টজ রিফ্রেশ রেটের AMOLED ডিসপ্লে এবপং ৬৭ ওয়াট ওয়্যারড ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এএমএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হতে পারে।

অন্যদিকে সিরিজের বেস মডেল অর্থাৎ Realme 12 -কে সম্প্রতি গিকবেঞ্চের ডেটাবেসে উপস্থিত হতে দেখা গেছে। এই বেঞ্চমার্কিং সাইটের লিস্টিং অনুসারে, উক্ত মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ চিপসেট সহ আসবে। এতেও উচ্চতর ভ্যারিয়েন্টের অনুরূপ ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮ জিবি র‍্যাম পাওয়া যাবে। এর ব্যাক প্যানেলে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর অবস্থান করবে। এছাড়া সিরিজের এই স্ট্যান্ডার্ড সংস্করণটি – লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থিত ৬.৭২-ইঞ্চির IPS LCD ডিসপ্লে প্যানেল অফার করবে বলেও জানা গেছে।