Samsung Galaxy A15 5G ফোনের সস্তা ভ্যারিয়েন্ট ভারতে হাজির, বিক্রি বাড়াতে নয়া চাল সংস্থার

লঞ্চ হবার পর থেকেই Samsung Galaxy A15 5G ডিভাইসটি ক্রেতাদের মন জয় করেছে। এতদিন এই ফোনটি ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮…

লঞ্চ হবার পর থেকেই Samsung Galaxy A15 5G ডিভাইসটি ক্রেতাদের মন জয় করেছে। এতদিন এই ফোনটি ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ ছিল। তবে জনপ্রিয়তা ধরে রাখতে দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্টটি ভারতে Samsung Galaxy A15 5G-এর নতুন একটি ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে, যেটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ অফার করবে। চলুন নয়া স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy A15 5G-এর 6GB RAM ভ্যারিয়েন্টের দাম

স‌্যামসাং গ্যালাক্সি এ১৫ ৫জি ফোনের নতুন ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৭,৯৯৯ টাকা। যেখানে এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট মূল্য ধার্য করা হয়েছিল যথাক্রমে ১৯,৪৯৯ টাকা এবং ২২,৪৯৯ টাকা।

Samsung Galaxy A15 5G-এর নতুন ভ্যারিয়েন্টের উপলদ্ধতা

ভারতে স্যামসাং গ্যালাক্সি এ১৫ ৫জি ডিভাইসটি ব্লু ব্ল্যাক, ব্লু এবং লাইট ব্লু কালার অপশনে উপলব্ধ। এটি স্যামসাংয়ের সকল রিটেল স্টোর, samsung.com এবং অন্যান্য অনলাইন ওয়েবসাইট থেকে কেনা যাবে। উল্লেখ্য, সংস্থাটি ডিভাইসটির সাথে ৫ বছর পর্যন্ত সিকিউরিটি আপডেট এবং চার বছর পর্যন্ত ওএস আপডেটও অফার করছে।

Samsung Galaxy A15 5G-এর স্পেসিফিকেশন

Samsung Galaxy A15 5G ডিভাইসে আছে ইনফিনিটি ইউ ডিজাইন সহ ৬.৫ ইঞ্চির এফএইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৮০০ নিটস ব্রাইটনেস অফার করে। আবার এই হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক স্যামসাং ওয়ানইউআই৫ কাস্টম স্কিনে চলে। এই ডিভাইসে ৫,০০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

আর পারফরম্যান্সের জন্য এতে অক্টাকোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস চিপসেট ব্যবহার করা হয়েছে। ক্যামেরার কথা বললে, এই ফোনে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল শুটার। সেলফি ও ভিডিও কলের জন্য সামনের প্যানেলে ১৩ মেগাপিক্সেলের ক্যামেরাও বিদ্যমান। আবার কানেক্টিভিটি অপশন হিসেবে ডিভাইসটিতে ৫জি, ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, ৩.৫ মিমি হেডফোন জ্যাক, ইউএসবি টাইপ-সি পোর্টও দেওয়া হয়েছে। সিকিউরিটি ফিচার হিসেবে এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ অ্যাক্সিলোমিটার, গাইরো সেন্সর, জিও ম্যাগনেটিক সেন্সর, লাইট সেন্সর এবং ভার্চুয়াল প্রক্সিমিটি সেন্সরও উপস্থিত।