ফাঁস হল Lava Blaze Curve-এর দাম, এটাই বিশ্বের সবচেয়ে সস্তা কার্ভড স্ক্রিন স্মার্টফোন!

ভারতীয় মোবাইল ফোন নির্মাতা লাভা তাদের বহু আলোচিত স্মার্টফোন, Lava Blaze Curve 5G লঞ্চের জন্য আগামী ৫ মার্চ লাক্ষাদ্বীপে একটি ইভেন্টের আয়োজন করেছে। ইতিমধ্যেই, ফোনটি…

ভারতীয় মোবাইল ফোন নির্মাতা লাভা তাদের বহু আলোচিত স্মার্টফোন, Lava Blaze Curve 5G লঞ্চের জন্য আগামী ৫ মার্চ লাক্ষাদ্বীপে একটি ইভেন্টের আয়োজন করেছে। ইতিমধ্যেই, ফোনটি সম্পর্কে নানা তথ্য অনলাইনে প্রকাশ্যে আসতে শুরু করেছে। তার মধ্যে বেশিরভাগ স্পেসিফিকেশন ও ফিচার থাকলেও, এবার দামও ফাঁস হয়ে গিয়েছে। তাহলে চলুন জেনে নিই, কত দামে লাভা তাদের প্রথম কার্ভড ডিসপ্লে যুক্ত ফোন বাজারে আনতে চলেছে।

Lava Blaze Curve 5G-এর দাম ফাঁস হল

লাভা ব্লেজ কার্ভ ৫জি-এর দাম আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়নি, তবে টিপস্টার পারস গুগলানি দাবি করেছেন যে, এটির প্রারম্ভিক দাম ১৬,৯৯৯ টাকা হবে। এই একই প্রাইস পয়েন্ট ব্র্যান্ডটি বর্তমানে লাভা অগ্নি ২ ৫জি ফোনটি বিক্রি করছে। এখনও পর্যন্ত লাভা ব্লেজ কার্ভ ৫জি-এর স্পেসিফিকেশন সম্পর্কে যা যা তথ্য সামনে এসেছে, তার ওপর ভিত্তি করে বলা যায়, ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর থাকবে, যা ৮ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজের সাথে যুক্ত থাকবে।

গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম থেকে জানা গেছে যে, ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক অপারেটিং সিস্টেমে রান করবে। এর ডিসপ্লেটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চির কার্ভড অ্যামোলেড (AMOLED) স্ক্রিন থাকবে, যা নিমগ্ন এবং মসৃণ ইউজার এক্সপিরিয়েন্সের প্রতিশ্রুতি দেবে। অডিওর জন্য, Lava Blaze Curve 5G-এ ডুয়েল স্টেরিও স্পিকার থাকবে। এটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা অফার করবে বলে জানা গেছে, যাতে একটি সনি সেন্সর থাকবে।

এছাড়াও শোনা যাচ্ছে যে, Blaze Curve 5G-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি মিলবে। ফোনটির সম্পর্কে আর বেশি কিছু এখনও সামনে আসেনি। তবে যেহেতু এর লঞ্চটি আসন্ন, তাই আরও তথ্য শীঘ্রই প্রকাশ করা হবে বলে আশা করা হচ্ছে। ফোনটি দুটি কালার অপশনে পাওয়া যাবে ও ১৬,০০০ টাকা থেকে ১৯,০০০ টাকার মধ্যে বিক্রি হতে পারে।