Samsung Galaxy F15 5G ভারতে বাজেটের মধ্যে লঞ্চ হল, 6000mAh ব্যাটারি সহ পাবেন 50 মেগাপিক্সেল ক্যামেরা

Samsung Galaxy F15 5G আজ কথামতো ভারতে লঞ্চ হল। এটির দাম ১৫,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। আর এর ফিচার অনেকটাই Samsung Galaxy A15 5G এর…

Samsung Galaxy F15 5G আজ কথামতো ভারতে লঞ্চ হল। এটির দাম ১৫,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। আর এর ফিচার অনেকটাই Samsung Galaxy A15 5G এর মতো। এতে পাওয়া যাবে অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন Samsung Galaxy F15 5G এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy F15 5G Price in India (স্যামসাং গ্যালাক্সি এফ১৫ ৫জি এর দাম)

স্যামসাং গ্যালাক্সি এফ১৫ ৫জি এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১৫,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৬,৯৯৯ টাকা। এটি অ্যাশ ব্ল্যাক, গ্রোভারি ভায়োলেট, জাজি গ্রীন কালারে পাওয়া যাবে। আজ সন্ধ্যা ৭টা থেকে Samsung.com ও Flipkart থেকে স্যামসাং গ্যালাক্সি এফ১৫ ৫জি এর সেল শুরু হবে।

Samsung Galaxy F15 5G Specifications (স্যামসাং গ্যালাক্সি এফ১৫ ৫জি এর স্পেসিফিকেশন)

স্যামসাং গ্যালাক্সি এফ১৫ ৫জি ফোনে আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৩৪০ x ১০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিউ ড্রপ ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। স্যামসাং গ্যালাক্সি এফ১৫ ৫জি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

ক্যামেরার কথা বললে এই হ্যান্ডসেটে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য Samsung Galaxy F15 5G ফোনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর এর অন্যান্য ফিচারের মধ্যে আছে ১৩টি ৫জি ব্যান্ড, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, মাইক্রো এসডি কার্ড স্লট ইত্যাদি।