Motorola-র প্রথম AI চালিত স্মার্টফোন হবে Moto X50 Ultra, চাপে Samsung সহ অন্যান্য ব্র্যান্ড

Motorola বর্তমানে চীনের বাজারে তাদের লেটেস্ট স্মার্টফোন সিরিজ Motorola X50 লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। যদিও আনুষ্ঠানিক লঞ্চের তারিখ এখনো ঘোষনা করা হয়নি। তবে Lenovo-মালিকানাধীন এই…

Motorola বর্তমানে চীনের বাজারে তাদের লেটেস্ট স্মার্টফোন সিরিজ Motorola X50 লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। যদিও আনুষ্ঠানিক লঞ্চের তারিখ এখনো ঘোষনা করা হয়নি। তবে Lenovo-মালিকানাধীন এই ব্র্যান্ড হালফিলে তাদের এই আসন্ন লাইনআপের জন্য একটি নতুন টিজার শেয়ার করেছে। যা নিশ্চিত করেছে যে সিরিজের উচ্চতর মডেল Motorola X50 Ultra খুব শীঘ্রই মুক্তি পাবে। তবে সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, সদ্য প্রকাশ্যে আসা টিজার ভিডিও -তে এই হ্যান্ডসেটটি Motorola ব্র্যান্ডের সর্বপ্রথম ‘আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সি’ (AI) চালিত ফোন হিসাবে আত্মপ্রকাশ করবে বলে স্পষ্ট লেখা আছে।

Motorola ব্র্যান্ডের প্রথম AI-চালিত স্মার্টফোন হিসাবে লঞ্চ হবে Moto X50 Ultra

আগামীকাল থেকে বাহরাইনে ফর্মুলা ১ ২০২৪ সিজন শুরু হবে। তার আগেই মোটোরোলা দ্বারা তাদের আপকামিং স্মার্টফোনের জন্য শেয়ার করার একটি ডেডিকেটেড টিজার ভিডিও -তে লেনোভো স্পন্সরড এফ১ (F1) গাড়ি দেখা গেছে। যা ইঙ্গিত দিচ্ছে যে, মোটো এক্স৫০ আল্ট্রা স্মার্টফোন এফ১ গাড়ির মতোই দ্রুত পারফরম্যান্স অফার করবে৷ একই সাথে সংস্থাটি, এক্স-সিরিজের এই লেটেস্ট হ্যান্ডসেট এআই ফিচারের সাথে আত্মপ্রকাশ করবে বলেও টিজ করেছে।

টিজার ভিডি অনুসারে, আসন্ন মোটোরোলা হ্যান্ডসেটটি ভেগান লেদার ফিনিশিং যুক্ত ব্যাক প্যানেলের সাথে লঞ্চ হবে। এর ডান দিকে (পিছন থেকে) পাওয়ার বাটন এবং ভলিউম রকার উপস্থিত থাকবে। আবার রিয়ার প্যানেলের বাম কোণে অবস্থান করবে ক্যামেরা মডিউল। এছাড়া মধ্যিখানে ব্র্যান্ড লোগো লক্ষ্যণীয়।

Motorola Moto X50 Ultra স্মার্টফোন সম্ভবত – ব্ল্যাক এবং ড্যারি গ্রে কালার ভ্যারিয়েন্টের সাথে আসবে। এছাড়া পূর্বে প্রকাশিত কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছিল যে, ডিভাইসটি ১২৫ ওয়াট ফাস্ট ওয়্যারড চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি সমর্থিত ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি অফার করতে পারে।