4000 টাকা সস্তা, Samsung Galaxy F15 লঞ্চ হতেই দাম কমলো Samsung Galaxy F14 5G এর

বর্তমানে Samsung সমস্ত ক্রেতাদের জন্য এমন একটি অফার দিচ্ছে, যার দরুন অন্যান্য স্মার্টফোন ব্র্যান্ডের অনুরাগীরাও নিজেদের পছন্দ পরিবর্তন করতে বাধ্য হতে পারেন। প্রকৃতপক্ষে, Samsung সম্প্রতি…

বর্তমানে Samsung সমস্ত ক্রেতাদের জন্য এমন একটি অফার দিচ্ছে, যার দরুন অন্যান্য স্মার্টফোন ব্র্যান্ডের অনুরাগীরাও নিজেদের পছন্দ পরিবর্তন করতে বাধ্য হতে পারেন। প্রকৃতপক্ষে, Samsung সম্প্রতি ভারতে তাদের নতুন স্মার্টফোন Samsung Galaxy F15 5G লঞ্চ করেছে, যাতে আছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৬০০০ এমএএইচ ব্যাটারি। আর এই ডিভাইসটি লঞ্চ করার সাথে সাথেই এর পুরনো ভার্সনটি পাওয়া যাচ্ছে দারুন সস্তায়। তাই আপনি যদি ১২,০০০ টাকার কমে কোনো ডিভাইস কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে চোখ বুজে কিনে ফেলতে পারেন Samsung Galaxy F14 5G ডিভাইসটি। যেটি এখন ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে ১,০০০ টাকা ছাড়ে।

Samsung Galaxy F14 এর সাথে প্রাপ্ত ডিল ও ডিসকাউন্ট

স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ডিভাইসটির ৪ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ফ্লিপকার্টে ১১, ৯৯০ টাকায় তালিকাভুক্ত। যদিও, এই ডিভাইসটির লঞ্চের সময় দাম ছিল ১৪,৯৯০ টাকা। এছাড়াও, এইচডিএফসি কার্ডের মাধ্যমে লেনদেন করলে পাওয়া যাবে ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। আর পুরনো ফোন এক্সচেঞ্জে পাওয়া যাবে ৭০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস।

Samsung Galaxy F14 এর স্পেসিফিকেশন ও ফিচার

Samsung-এর এই ডিভাইসে আছে ৬.৬ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে। আর এই ডিসপ্লের সুরক্ষা জন্য ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ৫ প্রোটেকশন। অ্যান্ড্রয়েড ১৩ বেসড এই ডিভাইসটি ওয়ান ইউ আই কোর ৫.১ কাস্টম স্কিনে রান করে।

আর ক্যামেরার কথা বললে, এতে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান, যাতে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আবার, সেলফি এবং ভিডিও কলিং-এর জন্য হ্যান্ডসেটটির সামনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও ব্যবহার করা হয়েছে। এছাড়া, ডিভাইসটিতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ-এর ব্যাটারিও উপস্থিত।