6 হাজার টাকার বেশি ছাড়! 5G ফোন কিনতে হলে বেছে নিন Samsung-এর এই ফিচারে ঠাসা মডেল

Samsung-এর বাজেট ফোনগুলি এখন ভারতের বাজারে ব্যাপক বিক্রি হচ্ছে, আর ক্রেতামহলে চাহিদা দেখে সংস্থাটি বহু আকর্ষণীয় অফারও দিয়ে চলেছে। সেক্ষেত্রে আপনি যদি এখন কম দামে…

Samsung-এর বাজেট ফোনগুলি এখন ভারতের বাজারে ব্যাপক বিক্রি হচ্ছে, আর ক্রেতামহলে চাহিদা দেখে সংস্থাটি বহু আকর্ষণীয় অফারও দিয়ে চলেছে। সেক্ষেত্রে আপনি যদি এখন কম দামে গ্যালাক্সি থুড়ি এই ব্র্যান্ডের ফোন হাতে পেতে চান, তাহলে ‘A’-সিরিজের একটি মডেল হতে পারে আপনার জন্য সেরা বিকল্প। আসলে এই মুহূর্তে শক্তিশালী স্পেসিফিকেশন বিশিষ্ট Samsung Galaxy A34 5G ফোনটি দামের থেকে ৬ হাজার টাকার বেশি ছাড়ে কেনার সুযোগ মিলছে। আপনি ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও এতে ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার ইত্যাদির সুবিধা কাজে লাগাতে পারবেন। আসুন এক নজরে দেখে নিই Samsung Galaxy A34 5G-তে উপলব্ধ ছাড় এবং এর ফিচার সংক্রান্ত তথ্য।

Samsung Galaxy A34 5G এখন মিলছে বিশেষ ছাড়ে

স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি স্মার্টফোনের ৮ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) এমনিতে ৩৫,৪৯৯ টাকা, যদিও এটি ৩০,৯৯৯ টাকায় ভারতে লঞ্চ হয়েছিল। কিন্তু এখন ফ্লিপকার্ট (Flipkart), অ্যামাজন (Amazon) থেকে শুরু করে ক্রোমা (Croma) – সমস্ত অনলাইন প্ল্যাটফর্মেই ফোনটি ২৪,৪৯৯ টাকায় অর্থাৎ ৬,৫৫০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টে বিক্রির জন্য তালিকাভুক্ত। এক্ষেত্রে বিভিন্ন জায়গায় আপনি নানাবিধ ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফার পাবেন।

যেমন ফ্লিপকার্টের মাধ্যমে এই স্যামসাং ফোনটি কেনার সময় এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ২,৫০০ টাকা সাশ্রয় করতে পারবেন। আবার পুরোনো ফোন বদলে নিলে মিলবে ১৫,৫০০ টাকা পর্যন্ত সাশ্রয় করার সুযোগ (শর্তাবলি প্রযোজ্য)।

Samsung Galaxy A34 5G স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ২৩৪০×১০৮০ পিক্সেল) সুপার অ্যামোলেড+ ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর, যার সাথে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা পাওয়া যাবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি অফার করবে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ফটোগ্রাফির জন্য আপনি পাবেন ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপও। হ্যান্ডসেটটি অসম লাইম, অসম গ্রাফাইট, অসম ভায়োলেট এবং অসম সিলভার – চারটি কালার অপশনে উপলব্ধ।