দুর্দান্ত ক্যামেরা ও 120hz অ্যামোলেড স্ক্রিন সহ বাজার কাঁপাতে আসছে Vivo T3 5G, মার্চে লঞ্চ

ভিভো তাদের T-সিরিজে একটি নতুন ফোন সংযোজন করতে চলেছে, যার নাম Vivo T3 5G। ইতিমধ্যেই ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG) এবং ব্যুরো অফ ইন্ডিয়ান…

ভিভো তাদের T-সিরিজে একটি নতুন ফোন সংযোজন করতে চলেছে, যার নাম Vivo T3 5G। ইতিমধ্যেই ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG) এবং ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS)-এর ওয়েবসাইটে একে দেখা গেছে৷ যদিও ব্র্যান্ড এখনও আনুষ্ঠানিকভাবে Vivo T3 5G-এর লঞ্চের তারিখ ঘোষণা করেনি, তবে এখন সূত্রের দাবি, স্মার্টফোনটি মার্চের শেষে বাজারে পা রাখতে পারে। একইসাথে ফোনটির কিছু স্পেসিফিকেশনও ফাঁস হয়েছে।

Vivo T3 5G-এর লঞ্চ টাইমলাইন এবং স্পেসিফিকেশন

টিপস্টার যোগেশ ব্রার দাবি করেছেন যে, ভিভো টি৩ ৫জি ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসর ব্যবহার পারে এবং এটি নতুন অ্যান্ড্রয়েড ১৪ ওএস-এ চলবে। এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যার অর্থ মসৃণ স্ক্রলিং এবং আরও ভাল ভিউয়িং এক্সপেরিয়েন্স। আর প্রাইমারি ক্যামেরা হিসাবে সনি আইএমএক্স৮৮২ সেন্সর থাকবে, যা ছবির গুণমান উন্নত করবে বলে আশা করা যায়।

এছাড়াও, স্মার্টফোনটি লেটেস্ট ব্লুটুথ ৫.৩ সাপোর্ট সহ আরও ভাল কানেক্টিভিটি অপশন অফার করবে। যদিও ফোনটির বিশদ তথ্য এখনও সীমিত রয়েছে, তবে ভিভো টি৩ ৫জি তার পূর্বসূরি, ভিভো টি২ ৫জি-এর থেকে উন্নততর স্পেসিফিকেশন এবং কর্মক্ষমতা প্রদান করবে বলে অনুমান করা হচ্ছে।

জানিয়ে রাখি, গত বছরের এপ্রিলে আত্মপ্রকাশ করা Vivo T2 5G ফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৩৮ ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ২,৪০০×১,০৮০ পিক্সেলের রেজোলিউশন, ১,৩০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এটি Qualcomm Snapdragon 695 প্রসেসর এবং Adreno 619 জিপিইউ দ্বারা চালিত। ফোনটি ৬ জিবি/ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ অপশনে উপলব্ধ। তবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও সম্প্রসারণ করা যায়।