শুরু হল Oppo F25 Pro 5G ফোনের সেল, মাসিক কিস্তি সহ রয়েছে ডিসকাউন্ট অফার

গত ২৯শে ফেব্রুয়ারি ভারতের বাজারে পা রাখে Oppo F25 Pro 5G। এই একই দিন থেকেই এটির প্রি-বুকিং শুরু হয়। আর অবশেষে আজ অর্থাৎ ৬ই মার্চ…

গত ২৯শে ফেব্রুয়ারি ভারতের বাজারে পা রাখে Oppo F25 Pro 5G। এই একই দিন থেকেই এটির প্রি-বুকিং শুরু হয়। আর অবশেষে আজ অর্থাৎ ৬ই মার্চ ডিভাইসটি প্রথমবার এদেশে ওপেন সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। সর্বোপরি লঞ্চ অফারের অংশ হিসাবে এর সাথে ১০% ক্যাশব্যাক এবং বিনামূল্যে স্ক্রীন ড্যামেজ প্রোটেকশন প্ল্যানের সুবিধা অফার করা হচ্ছে। বিশেষত্বের কথা বললে Oppo F25 Pro 5G ফোনে – FHD+ AMOLED ডিসপ্লে প্যানেল, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ, ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট, ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ৬৭ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সমর্থিত শক্তিশালী ব্যাটারি বিদ্যমান রয়েছে।

ভারতে Oppo F25 Pro 5G স্মার্টফোনের দাম ও সেল অফার

এদেশে ওপ্পো এফ২৫ প্রো ৫জি স্মার্টফোন মোট দুটি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হয়েছে। এক্ষেত্রে ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত টপ-এন্ড ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে যথাক্রমে ২৩,৯৯৯ টাকা ও ২৫,৯৯৯ টাকা। এটি – লাভা রেড এবং ওশান ব্লু কালার বিকল্পে কেনা যাবে।

এবার আসা যাক লঞ্চ অফারের প্রসঙ্গে। যেসকল ক্রেতারা SBI, ICICI, HDB, IDFC First, Bajaj Finance ব্যাঙ্কের অথবা TVS ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন তাদের ফ্লাট ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দেওয়া হবে। আবার কিস্তিতে টাকা শোধ করতে চাইলে ৮ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধাও উপলব্ধ।

উপরন্তু ক্রেতাদের বিনামূল্যে ১৮০-দিনের স্ক্রীন ড্যামেজ প্রোটেকশন প্ল্যান অফার করা হচ্ছে। একই সাথে My Oppo অ্যাপে গিয়ে নিজেদের সদ্য কেনার ওপ্পো এফ২৫ ৫জি ফোনটি রেজিস্ট্রেশন করলে প্লেস্টেশন জেতার সুযোগও পেয়ে যাবেন আপনারা।

Oppo F25 Pro 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন

ফ্ল্যাট ফ্রেম ডিজাইনের সাথে আসা Oppo F25 Pro 5G স্মার্টফোনে সরু বেজেল পরিবেষ্টিত ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪১২x১০৮০ পিক্সেল) AMOLED ডিসপ্লে প্যানেল আছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল (কেন্দ্রীভূত) এবং এটি ৩৯৪ পিপিআই পিক্সেল ডেনসিটি, ১০-বিটকালার ডেপ্থ, ১১০০ নিট পিক ব্রাইটনেস, ৯৩.৪% স্ক্রিন-টু-বডি রেশিও ও HDR10+ প্রযুক্তি সাপোর্ট করে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। স্টোরেজ হিসাবে ৮ জিবি LPDDR4x র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 রম পাওয়া যাবে। এই ফোন অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪ কাস্টম স্কিনে রান করে।

ওপ্পো ব্র্যান্ডিংয়ের এই হ্যান্ডসেটের ব্যাক প্যানেলে একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা আইল্যান্ড লক্ষ্যণীয়। যার মধ্যে দুটি LED ফ্ল্যাশ সহ বৃত্তাকার কাটআউট অবস্থিত। এক্ষেত্রে উপরের কাটআউটে একটি এবং নিচে দুটি সেন্সর বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড শুটার + ২ মেগাপিক্সেল ম্যাক্রো স্ন্যাপার৷ এদিকে ডিভাইসের সামনে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। কানেক্টিভিটি বিকল্প হিসাবে – ডুয়াল সিম স্লট, ৫জি, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.২, জিএনএসএস, এবং ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত থাকছে৷ নিরাপত্তার জন্য মিলবে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। Oppo F25 Pro 5G স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৭ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করে। পরিশেষে ডিভাইসটি IP65 রেটিং প্রাপ্ত হওয়ায় ধুলো এবং জল প্রতিরোধী।