4K ক্যামেরা নিয়ে ঝড় তুলতে আসছে Vivo T3 5G, ছবি থেকে দাম-ফিচার্স সব কিছু ফাঁস

ভিভো ভারতে গত বছর এপ্রিলে লঞ্চ হওয়া Vivo T2 স্মার্টফোনটির উত্তরসূরি মডেল আনার তোড়জোড় শুরু করেছে। Vivo T3 5G নামের আপকামিং ফোনটিকে ইতিমধ্যেই একাধিক সার্টিফিকেশন…

ভিভো ভারতে গত বছর এপ্রিলে লঞ্চ হওয়া Vivo T2 স্মার্টফোনটির উত্তরসূরি মডেল আনার তোড়জোড় শুরু করেছে। Vivo T3 5G নামের আপকামিং ফোনটিকে ইতিমধ্যেই একাধিক সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। আর এখন একটি নতুন রিপোর্ট থেকে ভারতে Vivo T3 5G-এর ডিজাইন এবং স্পেসিফিকেশনের পাশাপাশি দাম ফাঁস হয়ে গিয়েছে।

Vivo T3 5G-এর স্পেসিফিকেশন ও দাম (সম্ভাব্য)

অ্যাপুয়ালস-এর রিপোর্ট অনুসারে, ভিভো টি৩ ৫জি-তে সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ-হোল কাটআউট সহ ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৮০০ নিট পিক ব্রাইটনেস প্রদান করবে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসরের সাথে আসবে, যা ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত থাকবে। এছাড়াও, এতে ভিভোর এক্সটেন্ডেড র‍্যাম ৩.০ ফিচার থাকবে, যা প্রয়োজনে অভ্যন্তরীণ স্টোরেজ ব্যবহার করে ৮ জিবি পর্যন্ত র‍্যাম বাড়াতে পারে।

ক্যামেরার ক্ষেত্রে, ভিভো টি৩ ৫জি-এর পিছনে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX882 সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের বোকেহ লেন্স এবং ইনডোর লাইটিং কন্ডিশনে ফ্লিকার কম করতে একটি ফ্লিকার সেন্সর উপস্থিত থাকবে। ক্যামেরা সেটআপটি ৩০ ফ্রেম প্রতি সেকেন্ড (fps) হারে 4K ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে। আর সেলফির জন্য, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে।

Vivo T3 5G

পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo T3 5G-এ ৪৪ ওয়াট ফাস্ট ফ্ল্যাশচার্জ সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। এতে উন্নত অডিওর জন্য ডুয়েল স্টেরিও স্পিকার এবং মাইক্রোএসডি কার্ড স্লট থাকবে, যা ১ টিবি পর্যন্ত অতিরিক্ত স্টোরেজ সাপোর্ট করবে। এছাড়াও, উন্নত স্থায়িত্বের জন্য ফোনটিতে আইপি৫৪ (IP54) ধুলো এবং জল প্রতিরোধী রেটিং থাকবে। Vivo T3 5G ভারতীয় ক্যারিয়ারদের সাথে দশটি ৫জি ব্যান্ড সাপোর্ট করবে বলে উল্লেখ করা হয়েছে।

এছাড়া, Vivo T3 দুটি কালার অপশনে পাওয়া যাবে বলে জানা গেছে, এগুলি হল – ক্রিস্টাল ফ্লেক এবং কসমিক ব্লু। এই দুই ভ্যারিয়েন্টের পরিমাপ এবং ওজন সামান্য ভিন্ন হতে পারে। যদিও সঠিক দাম এখনও অজানাই রয়েছে, তবে রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, Vivo T3-এর দাম ভারতে প্রায় ২০,০০০ টাকার কাছাকাছি থাকতে পারে।