হোলিতে হরির লুট! মাত্র 6 হাজারে মিলছে iPhone-এর মতো দেখতে Smartphone, আছে 8GB র‍্যামও

রঙের উৎসব হোলি উপলক্ষে Amazon India বিগত কয়েকদিন ধরে ভারতীয় ক্রেতাদের নানা আকর্ষণীয় অফার দিচ্ছে। বিশেষত ই-কমার্স প্ল্যাটফর্মটিতে প্রতিটি রেঞ্জের স্মার্টফোনই এখন সস্তায় কেনার সুযোগ…

রঙের উৎসব হোলি উপলক্ষে Amazon India বিগত কয়েকদিন ধরে ভারতীয় ক্রেতাদের নানা আকর্ষণীয় অফার দিচ্ছে। বিশেষত ই-কমার্স প্ল্যাটফর্মটিতে প্রতিটি রেঞ্জের স্মার্টফোনই এখন সস্তায় কেনার সুযোগ মিলছে। এমতাবস্থায় আপনি যদি নিজের জন্য বা কাউকে উপহার দিতে একদম কম দামে একটি ভালো ফোন কিনতে চান, তাহলে এখানে আপনার জন্য রয়েছে সেরা বিকল্পের সন্ধান – এই মুহূর্তে Amazon-এর হাত ধরে আপনি আইফোনের মতো স্টাইলিশ ডিজাইনওয়ালা Tecno Pop 8 স্মার্টফোনটি 6 হাজার টাকা বাজেটে পেয়ে যাবেন। আর এই দামে পাবেন 5000mAh ব্যাটারি, 8GB র‍্যাম থেকে ডুয়াল স্টেরিও স্পিকারের মতো ফিচার।

Holi offer: Tecno Pop 8 ফোন পাবেন সাড়ে 6 হাজারের কমে

টেকনো পপ 8 স্মার্টফোনের 4 জিবি এবং 64 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম এমনিতে 7,799 টাকা, তবে অ্যামাজন ইন্ডিয়ায় এখন এটি 15% ডিসকাউন্টে 6,599 টাকায় কেনা যাবে। এক্ষেত্রে ইনস্ট্যান্ট ব্যাঙ্ক অফ ডিসকাউন্ট কাজে লাগালে খরচ আরও কমে যাবে – তখন ব্যয় করতে হবে 6,399 টাকা।

এদিকে কেনাকাটার সময় পুরোনো ফোনের বিনিময় করলে সর্বোচ্চ 6,250 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যেতে পারে। মানে সব মিলিয়ে ফোনটি একেবারে নামমাত্র মূল্যেই কেনা যেতে পারে। তবে মনে রাখবেন যে, এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ নির্ভর করবে যে ফোন বদলাচ্ছেন তার বর্তমান ফিজিক্যাল কন্ডিশন, ব্র্যান্ড/মডেল এবং কোম্পানির পলিসির ওপর।

Tecno Pop 8-এর স্পেসিফিকেশন

টেকনো পপ 8 স্মার্টফোনে 90 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 6.56 ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন 1612×720 পিক্সেল) ডট-ইন ডিসপ্লে রয়েছে। এর ডিজাইন বেশ আকর্ষণীয়, কেননা কোম্পানি অ্যাপল আইফোনের ডায়নামিক আইল্যান্ড ফিচার থেকে অনুপ্রাণিত হয়ে এতে ডায়নামিক পোর্ট দিয়েছে। এদিকে, পারফরম্যান্সের জন্য হ্যান্ডসেটটিতে দেওয়া হয়েছে অক্টা-কোর টি606 প্রসেসর, যার সাথে 4 জিবি র‍্যাম এবং 64 জিবি ইন্টারনাল স্টোরেজ পাবেন। এমনকি মিলবে মেমরি ফিউশন ফিচারও। একইভাবে পাওয়ার ব্যাকআপের জন্য এটি 5,000 এমএএইচ ব্যাটারি অফার করবে। এছাড়াও ফটোগ্রাফির জন্য ফোনে 12 মেগাপিক্সেল এআই (AI) প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। অন্যান্য ফিচারের কথা বললে, টেকনো পপ 8-এ ডিটিএস প্রযুক্তিসহ ডুয়াল স্টেরিও স্পিকার, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইত্যাদিও থাকবে।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ফোনটি দুটি কালার ভ্যারিয়েন্টে কেনার জন্য উপলব্ধ – গ্র্যাভিটি ব্ল্যাক ও মিস্ট্রি হোয়াইট।