Xiaomi Mix Flip: ঝড় তুলবে শাওমির প্রথম ফ্লিপ ফোন, ক্যামেরা ও ব্যাটারির ফিচার্স ফাঁস

শাওমি (Xiaomi) চীনে তাদের প্রথম ফ্লিপ-ফোল্ডে বা সহজ করে বললে ক্ল্যামশেল ডিজাইনের ফোল্ডেবল ফোন শীঘ্রই লঞ্চ করবে বলে জল্পনা শোনা যাচ্ছে৷ যার নাম Xiaomi Mix…

শাওমি (Xiaomi) চীনে তাদের প্রথম ফ্লিপ-ফোল্ডে বা সহজ করে বললে ক্ল্যামশেল ডিজাইনের ফোল্ডেবল ফোন শীঘ্রই লঞ্চ করবে বলে জল্পনা শোনা যাচ্ছে৷ যার নাম Xiaomi Mix Flip হতে পারে। কোম্পানি কিছু না বললেও, এখন Xiaomi Mix Flip-এর ব্যাটারি, ক্যামেরা এবং কভার ডিসপ্লে সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ তথ্য অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে।

Xiaomi Mix Flip-এর কভার ডিসপ্লে এবং ব্যাটারি ডিটেলস ফাঁস

শাওমি মিক্স ফ্লিপ চলতি বছরের প্রথমার্ধেই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। অর্থাৎ, বাজারে আসতে আর খুব বেশিদিন বাকি নেই। টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট)-এর একটি পোস্টে দাবি করেছেন যে, এই শাওমি ফোনটির ফ্লেক্সিবল প্রাইমারি স্ক্রিনটি সরু বেজেল দ্বারা বেষ্টিত থাকবে। আর কভার ডিসপ্লেতে ডুয়েল ক্যামেরা সেটআপের জন্য দুটি পাঞ্চ হোল কাটআউট থাকবে, এর মধ্যে 50 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি টেলিফটো লেন্স অন্তর্ভুক্ত থাকতে পারে।

এর পাশাপাশি টিপস্টার জানিয়েছেন যে, শাওমি মিক্স ফ্লিপ-এর প্রোটোটাইপ মডেলটির ব্যাটারি ক্ষমতা 4,800 এমএএইচ/4,900 এমএএইচ। আগে বলা হয়েছিল যে, স্লিম ফর্ম ফ্যাক্টর সত্ত্বেও, ফোনটিতে বড় ব্যাটারি অন্তর্ভুক্ত থাকবে। এছাড়া, ফ্লিপ ফোনটি 67 ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে বলেও দাবি করা হয়েছে।

Xiaomi Mix Flip

এখনও পর্যন্ত যা যা জানা গেছে তার ওপর ভিত্তি করে বলে যায়, Xiaomi Mix Flip-এর চীনা এবং গ্লোবাল ভ্যারিয়েন্টের মডেল নম্বর যথাক্রমে 2405CPX3DC এবং 2405CPX3DG। এতে Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর ব্যবহার হবে। Xiaomi Mix Flip-এর নামটি গত বছর প্রথম আইএমইআই (IMEI) ডেটাবেসের মাধ্যমে নিশ্চিত করা হয়েছিল এবং এটি সম্ভবত Samsung Galaxy Z Flip 5-কে টক্কর দিতে আসবে।