Virat Kohli Fan: প্রিয় প্লেয়ারকে ছোঁয়ায় কাল হল ভক্তের, মাঠ থেকে বার করে আনতেই জুটল লাথি-চড়-ঘুষি- ভিডিও

ভারতের একাধিক ক্রিকেটার দীর্ঘদিন ধরে সিনেমার নায়কদের মতো ভক্তদের মনে জায়গা করে আছেন। তাদের জনপ্রিয়তা অনেক নেতা মন্ত্রীদেরকেও ছাড়িয়ে যায়। একইভাবে বিরাট কোহলি (Virat Kohli)…

ভারতের একাধিক ক্রিকেটার দীর্ঘদিন ধরে সিনেমার নায়কদের মতো ভক্তদের মনে জায়গা করে আছেন। তাদের জনপ্রিয়তা অনেক নেতা মন্ত্রীদেরকেও ছাড়িয়ে যায়। একইভাবে বিরাট কোহলি (Virat Kohli) মাঠের মধ্যে এবং মাঠের বাইরের ব্যক্তিত্ব লক্ষ লক্ষ তরুণ প্রজন্মকে অনুপ্রেরণা জুগিয়ে আসছে। তবে এবার আইপিএলে একটি গুরুত্বপূর্ণ ম্যাচ চলাকালীন নিজের স্বপ্নের নায়ক ভারতের প্রাক্তন অধিনায়ককে ছুঁয়ে দেখার জন্য এক ভক্তের কপালে জুটল চরম অপমান।

এই বছর আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (Royal Challengers Bangalore) প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নামে। ম্যাচেটিতে তারা ৬ উইকেটে পরাজিত হয়ে সকলকে হতাশ করে। তবে এরপর দ্বিতীয় ম্যাচে বিরাট কোহলির দুরন্ত ব্যাটিংয়ে ভর করে বেঙ্গালুরু ৪ উইকেটে জয় তুলে নেয়। ‌এই ভারতীয় তারকা ব্যাটসম্যানের ব্যাট থেকে ৪৯ বলে মোট ৭৭ রান এসেছিল‌। অন্যদিকে এমএ চিন্নাস্বামী স্টেডিয়ামে এই ম্যাচ চলাকালীন যখন বিরাট কোহলি ব্যাট করছিলেন সেই সময় একজন তার ভক্ত মাঠে নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে মাঠে প্রবেশ করেন।

এরপর সেই অনুরাগী এই তারকা ব্যাটসম্যানের কাছে পৌঁছে যান এবং বিরাটকে জড়িয়ে ধরেন। তবে সঙ্গে সঙ্গেই নিরাপত্তারক্ষীরা ব্যক্তিটিকে মাঠের বাইরে নিয়ে যেতে সক্ষম হন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এবং তরুণদের মধ্যে বিরাট কোহলির জনপ্রিয়তার বিষয়টি আবারও আলোচনায় উঠে আসে। এরই সঙ্গে এবার এই বিষয়ে আরও একটি ভিডিও সামনে এল। যেখানে দেখা যাচ্ছে মাঠের নিরাপত্তারক্ষীরা বিরাট কোহলির কাছে পৌঁছানোর জন্য ভক্তটিকে সকলের আড়ালে নিয়ে গিয়ে তার ওপর লাথি, চড়, ঘুষি চালাচ্ছেন।

এই ভিডিও সামনে আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে সমালোচনার ঝড় উঠেছে। অনেকেই বলেছেন নিরাপত্তারক্ষীরা ব্যক্তিটির ওপর আইনানুগ ব্যবস্থা নিতে পারত, কিন্তু তা না করে এই রকম মারধর করা সঠিক কাজ হয় হয়নি এবং সভ্য সমাজে এইরকম ঘটনা কখনই কাম্য নয়। অন্যদিকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এখন এই বছর আইপিএলে ২ ম্যাচে ২ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকায় পঞ্চম স্থানে আছে। তারা পরবর্তী ম্যাচে ২৯ মার্চ কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে।