KKR News: পরের ম্যাচেও চোটাশঙ্কা নাইট শিবিরে, কতটা গুরুতর ভেঙ্কির চোট? দিল্লির বিরুদ্ধে খেলবেন?

কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) এই বছর শক্তিশালী একাদশ তৈরি করে আইপিএলে (IPL 2024) মাঠে নেমেছে। যার ফলে প্রথম ২ ম্যাচেই নাইট বাহিনী এখনও…

কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) এই বছর শক্তিশালী একাদশ তৈরি করে আইপিএলে (IPL 2024) মাঠে নেমেছে। যার ফলে প্রথম ২ ম্যাচেই নাইট বাহিনী এখনও পর্যন্ত দুরন্ত জয় তুলে নিয়ে তাদের যাত্রা শুরু করেছে। তবে গতকাল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (Royal Challengers Bengaluru) বিপক্ষে ব্যাট করার সময় দলের অন্যতম ব্যাটসম্যান ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer) পিঠে ব্যাথা অনুভব করেন। ফলে তিনি পরবর্তী ম্যাচে মাঠে নামবেন কিনা সিই বিষয়ে এবার গুরুত্বপূর্ণ তথ্য সামনে এল।

গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে বেঙ্গালুরু বিরাট কোহলির দুরন্ত পারফরম্যান্সে ভর করে জয়ের লক্ষ্যে এগিয়ে যায়। তবে দ্বিতীয় ইনিংসে কলকাতার হয়ে ব্যাট করতে নেমে ভেঙ্কটেশ আইয়ার বিধ্বংসী হয়ে ওঠেন। তিনি অধিনায়ক শ্রেয়াস আইয়ারের সঙ্গে জুটি বেঁধে দলের স্কোরবোর্ড এগিয়ে নিয়ে যান। এর সঙ্গেই ভেঙ্কটেশ আইয়ারের ব্যাট থেকে ৩০ বলে ৪ টি ছয় এবং ৩ টি চারের মাধ্যমে মোট ৫০ রান আসে। যার ফলে কেকেআর ৭ উইকেটে বিশাল জয় তুলে নেয়।

তবে ম্যাচ চলাকালীন ব্যাটিং করার সময় ভেঙ্কটেশ আইয়ার পিঠে ব্যাথা অনুভব করছিলেন। ম্যাচ শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “আমি ৬ ফুট ৩ ইঞ্চি লম্বা। তাই নিচু হতে সমস্যা হয়। তবে আমাদের ফিজিও দলকে ধন্যবাদ। আমি এখন অনেকটাই ভালো অনুভব করছি। আগামী কয়েকদিন বিশ্রামের পরেই আমি ঠিক হয়ে যাব।” তবে কলকাতার কর্মকর্তারা এখনই দ্রুত কোনরকম সিদ্ধান্ত নিতে চাইছেন না। ক্রিকেটারকে বর্তমানে পর্যবেক্ষণের মধ্যে রাখা হয়েছে।

এছাড়াও ৮ এপ্রিল কলকাতা নাইট রাইডার্স আইপিএলে হাইভোল্টেজ ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নামবে। তাই এই ম্যাচের কথা মাথায় রেখে তার আগে ৩ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ভেঙ্কটেশ আইয়ারকে বিশ্রাম দেয়া হতে পারে। অন্যদিকে আইয়ার দীর্ঘদিন ধরে নাইট বাহিনীদের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করে আসছেন। গত বছর টুর্নামেন্টে তিনি একটি দুরন্ত শতরান করেছিলেন। এছাড়াও আইয়ারের ব্যাট থেকে এখনও পর্যন্ত আইপিএলে মোট ৩৮ ম্যাচে ১০১৩ রান এসেছে।