IPL 2025-এ LSG জার্সিতে দেখা যাবে রোহিতকে? এখন থেকেই ইঙ্গিত দিলেন জাস্টিন ল্যাঙ্গার

বর্তমানে ক্রিকেটজগতে সবচেয়ে আলোচ্য বিষয় মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) নিয়ে। প্রথমে রোহিতকে অধিনায়ক পদ থেকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে (Hardik…

বর্তমানে ক্রিকেটজগতে সবচেয়ে আলোচ্য বিষয় মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) নিয়ে। প্রথমে রোহিতকে অধিনায়ক পদ থেকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) নতুন অধিনায়ক হিসাবে ঘোষণা করেছে মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র‍্যাঞ্চাইজি। এই সিদ্ধান্তকে ঘিরেই যত বিপত্তির সৃষ্টি হয়েছে ক্রিকেটমহলে।

বর্তমানে রোহিত শর্মাকে ঘিরে বিভিন্ন খবরাখবর উঠে আসছে ক্রিকেট মহলে। এবারের আইপিএলের মাঝপর্ব না আসতেই শোনা যাচ্ছে, আগামীবছরে আর মুম্বাই ইন্ডিয়ান্স দলের অংশ থাকবেন না রোহিত শর্মা। সূত্র অনুযায়ী, মেগা নিলামের আগেই দল ছাড়বেন তিনি। এই খবর শোনা মাত্রই প্রতিটি আইপিএল দলের ক্রিকেটভক্তদের মধ্যে। প্রত্যেক দলের ভক্তরা ভারতীয় অধিনায়ককে নিজেদের দলে দেখতে চান।

এবার ভক্তদের পাশাপাশি নিজেদের দলে রোহিতকে দেখতে ইচ্চুক লখনউ সুপার জায়েন্টসের (Lucknow Super Giants) প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গার (Justin Langer)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার একটি ভিডিওতে ল্যাঙ্গার জানিয়েছেন যে, তিনি লখনউ দলে রোহিতকে দেখতে মুখিয়ে থাকবেন। যদি রোহিত মেগা নিলামে তাহলে তার জন্য যতটা সম্ভব যাবেন বলে জানিয়েছেন প্রাক্তন অজি ওপেনার৷

জাস্টিন ল্যাঙ্গারকে ওই ভিডিওতে এলএসজির অ্যাঙ্কার প্রশ্ন করেন, তিনি যদি মেগা নিলামের জন্য প্রস্তুত হন, তাহলে তিনি সবার আগে কার জন্য বিড করবেন! তার জন্য তিনি রোহিত শর্মার নাম জানান ল্যাঙ্গারকে। উত্তরে ল্যাঙ্গার হতবাক হয়ে রোহিতের নাম নেন এবং তিনি বলেন, “আমি মনে করি, এটা সম্ভবত ঘটবে না।”

https://twitter.com/BlueandGoldAura/status/1777209507682419059