অপেক্ষা শেষ, 11 এপ্রিল বাজারে আসছে Realme GT Neo 6 SE ফোন

হালফিলে Realme তাদের আসন্ন Realme GT Neo 6 SE স্মার্টফোনের জন্য একটি টিজার ভিডিও রিলিজ করেছিল। যেখানে মডেলটির ডিজাইন কেমন হবে তার স্পষ্ট ধারণা দেওয়া…

হালফিলে Realme তাদের আসন্ন Realme GT Neo 6 SE স্মার্টফোনের জন্য একটি টিজার ভিডিও রিলিজ করেছিল। যেখানে মডেলটির ডিজাইন কেমন হবে তার স্পষ্ট ধারণা দেওয়া হয়। আবার এর ফিচারও শেয়ার করেছিল সংস্থাটি। যদিও তখন এর আগমনের দিনক্ষণ সম্পর্কে জানা সম্ভব হচ্ছিলো না। কিন্তু এখন স্বয়ং Realme তাদের এই লেটেস্ট হ্যান্ডসেটের চীনে লঞ্চের তারিখ ঘোষণা করলো। ব্র্যান্ড দ্বারা প্রকাশিত টিজার অনুসারে, Realme GT Neo 6 SE এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে আত্মপ্রকাশ করবে।

Realme GT Neo 6 SE স্মার্টফোনের লঞ্চের তারিখ ঘোষণা করলো সংস্থা

সংস্থা দ্বারা মাইক্রোব্লগিং সাইট উইবো (Weibo) -তে সম্প্রতি শেয়ার করা একটি টিজার পোস্টার থেকে জানা গেছে, আসন্ন রিয়েলমি জিটি নিও 6 এসই স্মার্টফোনটি আগামী 11ই এপ্রিল চীনে লঞ্চ হতে চলেছে। এক্ষেত্রে স্থানীয় সময়ে অনুযায়ী দুপুর 2টো নাগাদ ডিভাইসটি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হবে বলে নিশ্চিত করেছে রিয়েলমি।

Realme GT Neo 6 SE স্মার্টফোনের সম্ভাব্য ও নিশ্চিত ফিচার

সংস্থা দ্বারা শেয়ার করা টিজার ইমেজ অনুযায়ী, Realme GT Neo 6 SE স্মার্টফোনে কোয়ালকমের লেটেস্ট ফ্ল্যাগশিপ কিলার গ্রেড প্রসেসর স্ন্যাপড্রাগন 7+ জেন 3 ব্যবহার করা হবে। আসন্ন এই মডেল সামান্য কার্ভড ডিসপ্লে অফার করবে বলেও নিশ্চিত করা হয়েছে। যদিও রিয়েলমি নির্দিষ্টভাবে কোনো ডিসপ্লে সাইজ বা ফিচারের উল্লেখ করেনি।

তবে সাম্প্রতিক কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, Realme GT Neo 6 SE ফোনটি 6.78-ইঞ্চি 1.5কে (2780×1264 পিক্সেল) BOE 8T LTPO ডিসপ্লে প্যানেল সহ আসবে। এই টাচস্ক্রিন – 120 হার্টজ রিফ্রেশ রেট এবং 6,000 নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করতে পারে। স্টোরেজ হিসাবে এতে 16 জিবি পর্যন্ত LPDDR5x র‌্যাম এবং সর্বোচ্চ 1 টেরাবাইট UFS 4.0 রম পাওয়া যাবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য 100 ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত 5,500 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সমন্বিত থাকবে বলে আশা করা হচ্ছে।