সবর্দা সুরক্ষিত থাকবে আপনার ফোন, বিশেষ মোবাইল কেস নিয়ে হাজির Xiaomi

আমরা যখন কোনো স্মার্টফোন কিনি, তখন সেটিকে যত্ন করার জন্য প্রথমেই আমরা একটি ভালো স্মার্টফোন কেস খুঁজে থাকি। যাতে আমাদের প্রিয় ডিভাইসটির কোনো ক্ষতি না…

আমরা যখন কোনো স্মার্টফোন কিনি, তখন সেটিকে যত্ন করার জন্য প্রথমেই আমরা একটি ভালো স্মার্টফোন কেস খুঁজে থাকি। যাতে আমাদের প্রিয় ডিভাইসটির কোনো ক্ষতি না হয় এবং সেটি সর্বদা সুরক্ষিত থাকে। তবে, অনেক সময়ই পছন্দমত স্মার্টফোন কেস খুঁজে পাওয়া যায় না বা সেটি স্মার্টফোনের সুরক্ষার উপযুক্ত হয় না। তবে আপনি যদি Xiaomi 14 ডিভাইসটি কিনে থাকেন এবং এর জন্য একটি যথাযথ স্মার্টফোন কেসের খোঁজ করে থাকেন তাহলে আপনাকে জানাবো একটি সুখবর। জনপ্রিয় টেক ব্র্যান্ড Xiaomi ভারতে তাদের অন্যতম জনপ্রিয় ক্যামেরা ফোন Xiaomi 14-এর জন্য সীমিত সংখ্যক স্মার্টফোন কেস লঞ্চ করেছে। যেটি এই ডিভাইসের জন্য একদম উপযুক্ত।

Xiaomi 14-এর জন্য তৈরি করা হয়েছে বিশেষ স্মার্টফোন কেস

এই নতুন ভার্সনের প্রিমিয়াম সিলিকন কেসগুলি দুটি রঙের অপশনে পাওয়া যাবে, যথা জলপাই সবুজ এবং আকাশী নীল। এই নতুন কেসগুলি অত্যন্ত নরম এবং মসৃণ ফিনিশ সহ লঞ্চ হয়েছে, যাতে দীর্ঘ সময় স্মার্টফোনটিকে ধরে রাখতে এবং ব্যবহার করতে ব্যবহারকারীর কোনো সমস্যা না হয়। এছাড়াও, নতুন কেসটির বাইরে চামড়ার মতন ফিনিশ এবং টেক্সচার ব্যবহার করা হয়েছে, যা একে একটি প্রিমিয়াম লুক প্রদান করে। ফোনের নিচের অংশকে সুরক্ষিত রাখার জন্য এই কেসটিকে বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। এর ক্যামেরা এরিয়াতে দেওয়া হয়েছে একটি বিশেষ এলিভেটেড প্যাটার্ন।

ভারতে শাওমির এই স্মার্টফোন কেসগুলি এখন তাদের নিজস্ব ওয়েবসাইট ছাড়াও অ্যামাজন, ফ্লিপকার্ট এবং শাওমির রিটেল স্টোর থেকে কেনা যাবে। আর এর জন্য ব্যবহারকারীকে খরচ করতে হবে 1,999 টাকা। তবে মনে রাখতে হবে, এই মুহূর্তে সীমিত সংখ্যক ফোন কেসই বাজারে উপলব্ধ।

Xiaomi 14 স্মার্টফোনের স্পেসিফিকেশন

শাওমির এই ডিভাইসে আছে 6.36 ইঞ্চির এলটিপিও ওএলইডি ডিসপ্লে, যা 120 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এছাড়া পারফরম্যান্সের জন্য এতে আছে কোয়ালাকম স্ন্যাপড্রাগন 8 জেন 3 প্রসেসর। আর ক্যামেরার কথা বললে, এর পিছনের প্যানেলে দেওয়া হয়েছে 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, 50 মেগাপিক্সেল টেলিফোটো লেন্স এবং 50 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ। আবার সেলফি এবং ভিডিও কলের জন্য এতে ব্যবহার করা হয়েছে 32 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর পাওয়ার ব্যাকআপের জন্য 4610 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা 90 ওয়াট ওয়্যার্ড, 50 ওয়াট ওয়্যারলেস এবং 10 ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।