ইউটিউব দেখতে পারবেন, 1800 টাকার কমে UPI সাপোর্ট সহ এল Itel Super Guru 4G ফোন

আজকাল চারিদিকে স্মার্টফোনের রমরমা হলেও, এমন কিছু মানুষ এখনো আছেন যারা কিপ্যাড ফোনেই স্বচ্ছন্দ। কিন্তু, স্মার্টফোনের ভিড়ে বাজারে খুব বেশি ফিচার ফোন এখন চোখে পড়ে…

আজকাল চারিদিকে স্মার্টফোনের রমরমা হলেও, এমন কিছু মানুষ এখনো আছেন যারা কিপ্যাড ফোনেই স্বচ্ছন্দ। কিন্তু, স্মার্টফোনের ভিড়ে বাজারে খুব বেশি ফিচার ফোন এখন চোখে পড়ে না। তবে যে সকল মানুষ স্মার্টফোন ব্যবহার করেন না, তাদের কথা ভেবে স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা Itel গতবছর লঞ্চ করেছিল তাদের Super Guru কিপ্যাড সিরিজ। আর বর্তমানে সংস্থাটি এই সিরিজের অধীনে তাদের নতুন আপগ্রেডেড ফিচার ফোন Itel super Guru 4G নিয়ে হাজির হয়েছে। আসুন এর দাম ও ফিচার দেখে নেওয়া যাক।

Itel Super Guru 4G-এর দাম

আইটেল সুপার গুরু 4জি এই ফিচার ফোনটি ভারতে 1,799 টাকায় লঞ্চ করা হয়েছে। আর বর্তমানে এই ডিভাইসটি আইটেলের অফিশিয়াল ওয়েবসাইট এবং Amazon থেকে কেনা যাবে।

Itel Super Guru 4G-এর স্পেসিফিকেশন ও ফিচার

Itel Super Guru 4G ফিচার ফোনে আছে 2 ইঞ্চির ডিসপ্লে এবং পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে 1000 এমএএইচ ব্যাটারি। আর ফোনটিতে ভিজিএ রিয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

অন্যান্য ফিচার বললে, এতে আছে ক্লাউড ভিত্তিক ইউটিউব সাপোর্ট, যার মাধ্যমে ব্যবহারকারীরা এর 2 ইঞ্চি স্ক্রিনে তাদের পছন্দসই ভিডিও এবং ইউটিউব শর্টস দেখতে পারবেন। এছাড়াও, এতে আছে ডুয়েল 4জি সিম স্লট। আইটেলের এই 4জি কিপ্যাড ফোনটি ওপেন নেটওয়ার্ক লকিং সিস্টেমের সাথে লঞ্চ করা হয়েছে, যা ভারতীয় বাজারে উপলব্ধ সমস্ত 4জি সিম কার্ডের সাথে সামঞ্জস্যপূর্ণ। এই ফোনে আবার কল অ্যালার্ট-এর মতন ফিচারও দেওয়া হয়েছে।

সংস্থাটি যদিও এই ফোনের ক্যামেরায় হাই রেজোলিউশন সেন্সর ব্যবহার করেনি, তবুও এতে থাকা ক্যামেরা পরিষ্কার ছবি তুলতে সক্ষম। ব্যবহারকারীরা আবার এই ফিচার ফোনের মাধ্যমে ইউপিআই পেমেন্ট ব্যবহার করে টাকা পাঠানো, টাকা গ্রহণ এবং বিল পেমেন্টের জন্য কিউআর কোড স্ক্যান করার মতো কাজগুলিও করতে পারবেন। এগুলি ছাড়াও, ডিভাইসটিতে টেট্রিসের মতো ক্লাসিক মোবাইল গেম এবং সুডোকু সহ একাধিক পাজেল গেমও উপস্থিত।